সংবাদ প্রকাশের জের, ইয়াবাসেবী নিখিল চৌধুরীর হাতে লাঞ্চিত ভুরুঙ্গামারীর সাংবাদিক

news
প্রতীকী ছবি।

কুড়িগ্রাম প্রতিনিধিঃ ২৩-০৭-২০

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ইতিপূর্বে ইয়াবাসহ আটক ভূরুঙ্গামারীর র্শীষ সন্ত্রাসী কুড়িগ্রাম জেলার সাবেক গভর্নর, সাবেক এমপি মরহুম শামসুল হক চৌধুরীর পুত্র, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুন্নবী

চৌধুরীর খোকনের ছোট ভাই ভূরুঙ্গামারী বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়ামুল আরিফ চৌধুরী ওরফে নিখিল চৌধুরী সংবাদ প্রকাশের জের ধরে ভূরুঙ্গামারী উপজেলা প্রেস ক্লাব এর সভাপতি সাংবাদিক আব্দুল জলিল সরকার লাি ত হয়েছেন। এ ঘটনায় সাংবাদিক সমাজের মাঝে তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠেছে।

বুধবার (২২ জুলাই) দুপুর ২ টায় উপজেলা প্রেস ক্লাবের নিচতলায় তার ব্যবসা প্রতিষ্ঠানে ভিতরে এ ঘটনা ঘটে। আব্দুল জলিল সরকার দৈনিক আমাদের সময় পত্রিকার ভূরুঙ্গামারী উপজেলা প্রতিনিধি ও দৈনিক কুড়িগ্রাম খবরের স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।

গত ২০২০ সালের ৩১ মে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে নলেয়া গ্রামে ইয়াবাসহ শিক্ষক নিয়ামুল আরিফ নিখিল চৌধুরী (৪০) কে হাতে নাতে আটক করেন পুলিশ । এ ঘটনায় ভূরুঙ্গামারী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলাও হয় এবং পুলিশ তাকে কুড়িগ্রাম জেলহাজতে প্রেরন করে ।

উক্ত ঘটনায় সেই সময় সাংবাদিক আব্দুল জলিল সরকার সংবাদটি প্রকাশ করায় নিখিল চৌধুরী ক্ষিপ্ত হয়ে উঠেন। জামিনে মুক্ত হয়ে তখন থেকে সুযোগ খুঁজতে থাকেন নিখিল চৌধুরী । এরই প্রেক্ষিতে বুধবার দুপুর ২.০০ ঘটিকার বিবাদী তার দলবল সহ তার ব্যাবসা প্রতিষ্ঠান জনতা হোমিও হলে অনধিকার প্রবেশ করে গত ইং ৩১/০৫/২০২০ তারিখে সংবাদ প্রকাশের বিষয়কে কেন্দ্র করে অকথ্য খারাপ ভাষায় গালিগালাজ করতে থাকে।

এক পর্যায়ে নিখিল চৌধুরী তাহার দুই হাত দ্বারা আমার পরিহত শার্টের কলার টান মারিয়া শরীরের বিভিন্ন জায়গায় এলোপাথারী মারপিট করতে করতে গলা চেপে ধরে তার ব্যাবসা প্রতিষ্ঠানে বাহিরে নিয়ে এসে পাঁকা রাস্তার উপর ফেলে দেয়। সে সুযোগে উক্ত বিবাদী আমার ব্যাবসা প্রতিষ্ঠানের ড্রয়ার ভাংচুর করে ড্রয়ারে থাকা কোরবানীর গরু কেনার ৮০

হাজার টাকা ও ব্যাবসার ১ লক্ষ ২০ হাজার টাকা সর্বমোট দুই লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায়। ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মুহাঃ আতিয়ার রহমান জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং- ১৫, তারিখ- ২২-০৭-২০ই। মামলার তদন্ত চলছে আসামী গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে