কুয়াকাটায় “সাগরকন্যা ক্লাব” নামে অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের কমিটি অনুমোদন হয়েছে ৷

পটুয়াখালীর কুয়াকাটায় “সাগরকন্যা ক্লাব” নামে একটি সম্পূর্ণ অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের ৪১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন হয়েছে।
কুয়াকাটায় হীড বাংলাদেশ এর হল রুমে সাগরকন্যা ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠানে নব গঠিত ক্লাবের প্রধান উপদেষ্টা, কুয়াকাটা পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিল মোঃ তোফায়েল আহমেদ তপু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন জনাব আব্দুল বারেক মোল্লা মেয়র, কুয়াকাটা পৌরসভা।


কুয়াকাটা পৌর এলাকার শিক্ষিত সমাজের অধিকাংশ ছেলেদের নিয়ে এই সংগঠনের পথচলা, উক্ত সভায় মোঃ কাওসার হাওলাদারকে (সরকারি তিতুমীর কলেজ) সভাপতি এবং মোঃ ইমাম হাসান ইমন কে (ঢাকা বিশ্ববিদ্যালয়) সাধারণ সম্পাদক ও মোঃ আবু বকর আবিরকে(সরকারি সৈয়দ হাতেমআলী কলেজ) সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে দুই বছরের জন্য ৪১ সদস্যর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোঃ আনোয়ার হোসেন আনু সাবেক সাধারন সম্পাদক কুয়াকাটা প্রেসক্লাব, মোঃ মজিবুর রহমান সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ কুয়াকাটা পৌর শাখা, নেছার উদ্দিন হাওলাদার,মোঃ সাদ্দাম মাল, মোঃ আবুল হোসেন রাজু, মোঃ মেহেদী হাসান সোহাগ সহ অনেকে।

নবগঠিত কমিটির মধ্যে মোঃ ওবায়দুল্লাহ সোহাগকে ( সরকারি তিতুমীর কলেজ) সিনিয়র সহ-সভাপতি, মোঃ আরিফ বিল্লাহকে(সরকারি তিতুমীর কলেজ) যুগ্ম সাধারণ সম্পাদক ও কেএম খাইরুলইসলাম সংগ্রাম(কুয়াকাটা খানাবাদ ডিগ্রী কলেজ)যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

নব নির্বাচিত সভাপতি মোঃ কাওসার হাওলাদার বলেন, সাগরকন্যা ক্লাবের “একতাই শক্তি মানবতাই মুক্তি” এ স্লোগানকে ধারণ করে এবং শিক্ষিত ও সুন্দর একটি সমাজ গঠনে কাজ করে যাবো আমরা। নবনির্বাচিত সম্পাদক বলেন, সাগরকন্যা ক্লাবের লক্ষ্য হলো স্বেচ্ছাসেবক হিসেবে মানুষকে সেবা করা।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে