বরিশালে ৩২০ পিছ ইয়াবাসহ তিন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে (ডিবি) পুলিশ।

নিজস্ব প্রতিবেদক,
বরিশাল নগরীর বিমানবন্দর থানাধীন কাশিপুর এলাকা থেকে ৩২০ পিস ইয়াবাসহ তিন মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলো- বরিশাল নগরীর ২৯নং ওয়ার্ড কাশিপুরের ইছাকাঠি এলাকার মানিক মিয়া নামক এক ব্যক্তির ভাড়াটিয়া আগৈলঝাড়া উপজেলার বাসিন্দা কয়েশ সরদার (৩৪) এবং তার সহযোগী কামাল সরদার (৩৫) ও রনি পাইক (৩২)।

রবিবার (২৬ জুলাই) দুপুর সোয়া ২টার দিকে বরিশাল মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয় থেকে পাঠানো এক ইমেল বার্তার মাধ্যমে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করা হয়।

ওই বার্তায় জানানো হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৫ জুলাই) গভীর রাতে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পুলিশ কমিশনার মো. রেজাউল করিমের নেতৃত্বে পুলিশ পরিদর্শক কমলেশ চন্দ্র হালদারসহ একটি টিম নগরীর ২৯নং ওয়ার্ড কাশিপুরের ইছাকাঠি এলাকায় অভিযান চালায়।

এ সময় স্থানীয় মানিক মিয়া নামক এক ব্যক্তির ভাড়াটিয়া বাসার একটি কক্ষ থেকে ওই তিন মাদক বিক্রেতাকে আটক করা হয় এবং তাদের কাছ থেকে ৩২০ পিস ইয়াবা উদ্ধার করে ডিবি পুলিশ। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ডিবি পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করেছে।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে