শ্বশুরবাড়ী যাওয়ার পথে স্ত্রীর সামনে শেখ হাসিনা ধরলা সেতুতে লাফ দিয়ে স্বামীর আত্মহত্যা


কুড়িগ্রামের ফুলবাড়ীতে শ্বশুরবাড়ী যাওয়ার পথে শেখ হাসিনা ধরলা সেতুর উপর থেকে নদীতে লাফ দিয়ে স্বামীর আত্মহত্যা করেছে। রবিবার দুপুরে উপজেলার শেখ হাসিনা ধরলা সেতুতে এ ঘটনা ঘটে। নিহত ওই যুবকের নাম জোবায়ের আলম জয় (২৩)। তিনি উপজেলার চন্দ্রখানা কলেজপাড়ার স্কুল শিক্ষক আমীর হোসেনের ছেলে। স্থানীয়দের ধারনা সে স্ত্রীর সঙ্গে অভিমান করে নদীতে লাফ দিয়ে আত্মহত্যা করেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, রবিবার দুপুরে স্ত্রীসহ অটোবাইক যোগে শ্বশুড়বাড়ী লালমনিরহাট যাচ্ছিলেন জয়। অটোবাইকটি ধরলা সেতুর মধ্যবর্তী স্থানে পৌছিলে তিনি আকর্ষ্মিক ভাবে অটোবাইক থেকে নেমে দৌড়ে রেলিংয়ের উপর উঠে নদীতে লাফিয়ে পড়েন। তীব্র ¯্রােতের সাথে গভীর পানিতে সাথে সাথেই ডুবে মারা যান তিনি। চোখের সামনে স্বামীকে নদীতে লাফিয়ে পড়তে দেখে আহাজারী করতে করতে মুর্ছা যান স্ত্রী শিউলি বেগম। পরে পরিবারের লোকজন এসে শিউলিকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালিয়ে বিকাল ৩টার দিকে লাশ উদ্ধার করে।

ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যদিও নদীর গভীরতা ও ¯্রােত বেশি তারপরও পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় খুব অল্প সময়ে লাশ উদ্ধার করা সম্ভব হয়েছে। এব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে। কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে