যুবলীগ নেতার বিরুদ্ধে ইউএনওর করা মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন

বরগুনা প্রতিনিধি : বরগুনা জেলা পরিষদ সদস্য ও আমতলী পৌর যুবলীগের সভাপতি এ্যাডঃ আরিফ-উল-হাসানে বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও তার মুক্তির দাবিতে রবিবার সন্ধ্যা ছ’টার দিকে মানববন্ধন করেছেন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোয়াজ্জেম হোসেন খান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গাজী সামসুল হক, আমতলী উপজেলার যুবলীগের সভাপতি জি এম ওসমানী হাসান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম মুসা, জেলা যুবলীগের সদস্য মোঃ সোহেল গাজী,পৌর যুবলীগের সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম, ফরহাদ মোক্তার, মতিন খান, আব্দুল্লাহ আল মামুনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন রবিবার বিকেলে এ্যাডঃ আরিফ-উল-হাসান ও তার সহকারী রায়হানের বিরুদ্ধে সরকারি কাজে বাধা ও হত্যা চেষ্টার মামলা দায়ের করেন। আমতলী থানায় মামলা দায়েরের পর আসামি এ্যাডঃ আরিফ-উল-হাসান ও রায়হানকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

এ্যাডঃ আরিফ-উল-হাসানের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে বলে অভিযোগ করেন নেতাকর্মীরা। নেতাকর্মীদের অভিযোগ,, ‘‘আরিফ সালাম দেওয়ার পরই হঠাৎ ক্ষুদ্ধ হয়ে ওঠেন ইউএনও মনিরা পারভীন। তিনি আরিফকে উদ্দেশ‌্য করে বলেন,‘ আমার বিরুদ্ধে মানবন্ধন করিস এত সাহস তোর।’ এ কথা বলার পরই আরিফকে আটকের জন্য সাথে থাকা পুলিশকে নির্দেশ দেন।

মানববন্ধনে এ্যাডঃ আরিফ-উল-হাসানের নি:শ্বর্ত মুক্তির দাবি জানিয়েছেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য, শনিবার (৮ আগস্ট) বিকেলে আমতলী লঞ্চঘাট এলাকা থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনিরা পারভীনের নির্দেশে সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগে এ্যাডঃ আরিফ-উল-হাসানকে আটক করা হয়।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে