ওসি প্রদীপের ফোনালাপ ফাঁসের পরামর্শ দাতাকে পাওয়া গেছে। বাংলাদেশ জার্নালিস্ট

নিউজ ডেস্ক,

ওসি প্রদীপ  নিজেকে বাচাঁতে যে কৌশল নিয়েছিলো সেই ফোনালাপ ফাঁস  হয়েছে ওসি প্রদীপ এর এসময় রেকর্ডিং এ শোনা যায় ওপর পাশ দিয়ে একজনে বলতেছে সে কি সেনাবাহিনী? উত্তরে প্রদীপ জানায় ও অবসর প্রাপ্ত ? তখন উত্তরে তিনি জানান ও তাইলে আর কিছু হবে নানে। এ বিষয়  টি নিয়ে গণমাধ্যম  কর্মীরা তদন্তে  নামে অনুসন্ধানে  বেরিয়ে  আসে সে ছিলো সাবেক এসপি।

বাহারছড়ায় গুলিতে নিহত হন সাবেক মেজর সিনহা রাশেদ হত্যার ঘটনা ধামাচাপা দিতে কীভাবে মামলা সাজানো হবে তারই পরামর্শ নেন টেকনাফ থানার তৎকালীন ওসি প্রদীপ কুমার দাশ।

ফোনালাপটি ফাঁস হবার পর চ্যানেল টোয়েন্টিফোরের অনুসন্ধানে বেরিয়ে আসে সেই পরামর্শদাতা ছিলেন পুলিশের সাবেক এসপি আল্লাহ বকশ চৌধুরী। যার বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার লালানগরে। তার দেয়া এই ঠিকানায় গেলেও বাড়িতে তাকে পাওয়া যায়নি। তবে ফোনে কথা বলেন সাবেক এই পুলিশ কর্মকর্তা। সাবেক সেনা সদস্যকে হত্যার কথা জেনেও মামলায় সেটি চাপা দেবার কৌশল প্রদীপকে কেন শিখিয়ে দিয়েছিলেন এমন প্রশ্নের জবাবে আল্লাহ বক্স দাবি করেন, প্রদীপ তাকে মিথ্যা দিয়েছেন।   

আসল তথ্য জানলে ইন্সপেক্টর লিয়াকতের বিরুদ্ধে মামলার পরামর্শ দিতেন বলেও দাবি তার। তবে তিনি নির্দোষ দাবি করলেও পুরো বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেবার কথা জানিয়েছে র‍্যাব। সিনহা নিহতের পর টেকনাফ ও রামু থানায় তিনটি মামলা দায়ের করে পুলিশ।
এ বিষয় টি তদন্ত  করে ক্ষতিয়ে দেখবে বলেও জানিয়েছেন।

১ টি মন্তব্য

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে