যুবতির গোসলের ভিডিও ধারণ করে ব্লাকমেইল, গ্রেপ্তার ৩


কুড়িগ্রামের নাগেশ্বরী পৌরসভার চামটারপাড় গ্রামে গোপনে এক যুবতির গোসলের দৃশ্য মোবাইল ফোনে ভিডিও ধারণ করে বøাকমেইল করার চেষ্টা করে তিন যুবক। কখনো টাকা আবার কখনো অনৈতিক কাজের প্রস্তাব দেয় তারা। তাদের কথায় রাজি নাহলে ধারণকৃত ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় তারা। আর এ কাজে উপস্থিত থেকে সহযোগিতা করে ওই যুবতির সৎ মা। পরে যুবতি নাগেশ্বরী থানায় মামলা করলে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, যুবতির সৎমা জমিলা বেগম (৫০), প্রতিবেশী আবুল হোসেনের পুত্র আইনুল হক (৩১) এবং শামসুল হাজীর পুত্র মানিক মিয়া (৩০)। আরেক অভিযুক্ত আব্দুল জলিলের পুত্র মোফাচ্ছের (২০) পলাতক রয়েছে। গ্রেপ্তারকৃতদের একজনের মোবাইল ফোনে সংরক্ষিত ভিডিও ফুটেজটি উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, পৌরসভার কৃষক পরিবারের সদ্য এসএসসি পাশ করা যুবতি (১৭) ২ আগষ্ট দুপুর ১২ টার সময় নিজ বাড়ির টিনের বেড়া দেয়া গোসল খানায় গোসল করছিলো। এসময় গোসলখানার বেড়ার টিনের ফুটো দিয়ে ভিডিও ধারন করে ওই তিনজন । সবকিছুই ওই যুবতির সৎমা জমিলা বেগমের সহযোগিতায় হচ্ছিল। পরে যুবতির মোবাইল ফোনে কখনো টাকা, কখনো অনৈতিক কাজের চাপ দেয় তারা। তাদের কথা না শুনলে এই দৃশ্য ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় তারা। পরে ওই যুবতী নাগেশ্বরী থানায় ৯ আগষ্ট রবিবার পর্নগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করলে পুলিশ সন্ধ্যায় ৩ জনকে গ্রেপ্তার করে মোবাইলসহ অশ্লীল ভিডিও ফুটেজটি উদ্ধার করে।

নাগেশ্বরী থানার ওসি রওশন কবির জানান, গোপনে ধারণকৃত ভিডিওসহ একটি মোবাইল উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার তিনজনকে সোমবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পলাতক একজন আসামীকে আটকের চেষ্টা চলছে।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে