সাটুরিয়ায় গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল ও পোশাক বিতরন।

নিজস্ব প্রতিবেদক,

সাটুরিয়া উপজেলার ৯ ইউনিয়নে পুরুষ ও নারী গ্রাম পুলিশের মধ্যে বাইসাইকেল ও পোশাক বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে হল রুমে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস।

একই দিনে তিনি বালিয়াটি ইউনিয়ন পরিষদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা থেকে বন্যাদুর্গতদের মধ্যে ৩ শ’ জনকে ১০ কেজি চাল বিতরণ ও বালিয়াটি বাজারের বর্ধিত অংশের দোকানের শুভ উদ্বোধন করেন।

সাটুরিয়া ইউএনও আশরাফুল আলম জানান, স্থানীয় সরকার বিভাগ থেকে উপজেলার ৯ ইউনিয়নের ৬৬ জন নারী ও পুরুষ গ্রাম পুলিশের মধ্যে পোষাক জুতা,বেল্ট,ছাতা ও একটি করে বাইসাইকেল দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান এ্যাড, আব্দুল মজিদ ফটো, ইউএনও আশরাফুল আলম, সহকারি কমিশনার (ভূমি) সাবিহা ফাতেমাতুজ জোহরা, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী আক্তার,প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মনির হোসেন, সাটুরিয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম,বালিয়াটি ইউপি চেয়ারম্যান মোঃ রহুল আমিন, হরগজ ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন খান জ্যোতি,বাংলাদেশ সাংবাদিক সমিতি সাটুরিয়া শাখার সাংগঠনিক সম্পাদক ইঞ্জিঃ মোঃ লুৎফর রহমান, বালিয়াটি বাজার কমিটির সভাপতি মন্তোষ সাহা প্রমূখ।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে