শরণখোলায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত।


বাগেরহাটের শরণখোলা উপজেলা আওয়ামী লীগের উদ্যেগে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস, ১৭ আগষ্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদ ও ২১ আগষ্ট গ্রেনেড হামলা দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৫টায় জেলা পরিষদ ডাকবাংলো ভবনে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাউথখালী ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মোজাম্মেল হোসেন হাওলাদারের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্জ আজমল হোসেন মুক্তার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা এম.এ রশিদ আকন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ এম সাইফুল ইসলাম খোকন, রায়েন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান বাদল জমাদ্দার, সাধারণ সম্পাদক জালাল আহমেদ রুমী,
খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাকির হোসেন খাঁন মহিউদ্দিন, সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরদার, ধানসাগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তপু বিশ্বাস এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

পস্তুতি সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন তালুকদার, আওয়ামীলীগ নেতা রায়হান উদ্দিন শান্ত, উপজেলা তাঁতী লীগের আহ্বায়ক জিয়াউল হক তালুকদার, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ডাঃ ফারুক হোসেন হিরু ও ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক সাইফুল ইসলাম জীবন।

সভায় বক্তারা ১৯৭৫ সালের ১৫আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যের যারা হত্যা করেছে এবং যে সকল খূনীরা এখনো পলাতক আছে তাদেরকে দেশে ফিরিয়ে এনে বাংলাদেশের ইতিহাসের কলংক জনক হত্যাকান্ডের সর্বোচ্চ রায় ফাঁসি কার্যকর করার আহবান জানান। 

সভার শুরুতে সদ্য প্রয়াত শরণখোলা সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম মামুন,শ্রমিকলীগের সহ সভাপতি আবুল কাসেম খলিফা,১ নং ধানসাগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হাবিবুর রহমান জোমাদ্দারের মৃত্যুতে ১ মিনিট নিরাবতা পালন করেন।


০১৯৮২৪৯৮০০০
১০/০৮/২০২০

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে