কুড়িগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত অন্তত ৮।

নিজস্ব প্রতিবেদক,


কুড়িগ্রাম জেলা সদরের কাঁঠালবাড়ি এলাকায় আগমনী বাজার এলাকায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে শামসুল (৫০) না‌মে এক যাত্রী নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় অন্তত ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে । বুধবার (১২ আগস্ট) সকা‌লে এ দূর্ঘটনা ঘ‌টে।

কু‌ড়িগ্রাম সদর থানার পু‌লিশ প‌রিদর্শক (তদন্ত) আ‌নোয়ারুল ইসলাম এ তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।
নিহত শামসুল জেলার উ‌লিপুর উপ‌জেলার ধরনীবা‌ড়ি ইউ‌নিয়‌নের বা‌সিন্দা ব‌লে জানা গে‌ছে। গুরুতর আহত দুই ব‌্যক্তি‌কে রংপুর মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। আহত অপর যাত্রীরা কু‌ড়িগ্রাম জেনা‌রেল হাসপাতা‌লে চি‌কিৎসাধীন র‌য়ে‌ছেন।
স্থানীয় সুত্রে জানা যায়,সদরের কাঠাঁলবাড়ির আগমনী বাজার এলাকার কা‌ছে নুরুল্লাহ ফাজিল ডিগ্রি মাদ্রাসা সংলগ্ন এলাকায় সকাল পৌনে ৯টার দিকে কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা অজয় পরিবহনের একটি বাসের সাথে ঢাকা থেকে কুড়িগ্রামমুখী আহসান পরিবহনের মুখোমুখি সংঘর্ষ ঘ‌টে। এ‌তে অন্তত ৮/১০ যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা ও কুড়িগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আহত‌দের উদ্ধার ক‌রে হাসপাতা‌লে পাঠায়। ত‌বে গুরুতর আহত শামসুল‌কে তার সা‌থে থাকা লোকজন হাসপাতা‌লে না নি‌য়ে বা‌ড়ির প‌থে রওয়ানা হন। প‌থিম‌ধ্যে তার মৃত‌্যু হয়।

কু‌ড়িগ্রাম সদর থানার পু‌লিশ প‌রিদর্শক (তদন্ত) আ‌নোয়ারুল ইসলাম জানান, আহত এক যাত্রী‌কে নি‌য়ে তার সা‌থে থাকা স্বজনরা হাসপাতা‌লে না গি‌য়ে বা‌ড়ির উ‌দ্দে‌শ্যে রওয়ানা হ‌লে প‌থেই তার মৃত‌্যু হয় ব‌লে জান‌তে পে‌রে‌ছি। বা‌কি যাত্রী‌দের হাসপাতা‌লে চি‌কিৎসার ব‌্যবস্থা নেওয়া হ‌য়ে‌ছে।

অনিল চন্দ্র রায়/ ০১৭১৪৫২৪৫০৭

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে