ইউএনওর করা মামালায় যুবলীগ নেতার জামিন নামঞ্জুর।

নিজস্ব প্রতিবেদক,

ইউএনও’র করা মামলায় যুবলীগ নেতার জামিন নামঞ্জুর করেছে।

বরগুনা আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীনের দায়ের করা মামলায় যুবলীগ নেতা ও জেলা পরিষদের সদস্য এ্যাডঃ আরিফ-উল-হাসানের জামিন নামঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১২ আগস্ট) দুপুর একটার দিকে আমতলী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাকিব হোসেন জামিন নামঞ্জুর করেন। (৩১ আগস্ট) মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করেন।

বুধবার সকালে বরগুনা জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে প্রায় ৫০ জন আইনজীবী আরিফের পক্ষে আইনি সহায়তা দিতে আমতলী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন শুনানিতে অংশ নেন। দীর্ঘ শুনানি শেষে ম্যাজিস্ট্রেট জামিনের আবেদন নামঞ্জুর করেন।

এর আগে, ৮ আগস্ট দুপুর ২ টার দিকে আমতলী লঞ্চঘাটে উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন ও যুবলীগ নেতা আরিফের মধ্য কথাকাটাকাটি হয়। ওই সময় আরিফকে পুলিশেকে আটকের নির্দেশ দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মনিরা পারভীন।

২৮ ঘণ্টা পর রোববার বিকালে এউএনও মনিরা পারভীন বাদী হয়ে যুবলীগ নেতা আরিফ-উর-রহমান ও তার সহযোগী রায়হান, ঢাকা আমতলী রুটে চলাচলরত এম ভি সুন্দরবন-০৭ লঞ্চের সুপারভাইজার মোঃ মইনুলসহ অজ্ঞাত আরও ১২ জনকে আসামি করে সরকারি কাজে বাধা ও হত্যাচেষ্টায় আমতলী থানায় একটি মামলা করেন।

পুলিশ সেই মামলায় আরিফ ও রায়হানকে গ্রেফতার দেখিয়ে ৯ আগস্ট সন্ধ্যায় আমতলী আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।

এইচ. এম. রাসেল
বরগুনা প্রতিনিধি
০১৭১৬ ৭১৪১৮৩
প্রতিনিধি কোড। BA2163

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে