নীলফামারীর একজন সম্মুখসারির করোনা যোদ্ধার বিদায় সংবর্ধনা।

নিজস্ব প্রতিবেদক,

নীলফামারীর একজন সম্মুখসারির করোনা যোদ্ধার বিদায় সংবর্ধনা।

ডা: জনাব রঞ্জিত কুমার বর্মন সিভিল সার্জন, নীলফামারী মহোদয় কে পুলিশ সুপার নীলফামারী জনাব মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম পিপিএম মহোদয়ের উদ্যোগে জেলা পুলিশ নীলফামারী কর্তৃক বিদায়ী সংবর্ধনা প্রদান করেন।

একজন বিনয়ী, সৎ, দক্ষ ও সাহসী সিভিল সার্জন যিনি জাতির ক্রান্তিলগ্নে জীবনের সর্বোচ্চ ঝুঁকি নিয়ে নিরলস পরিশ্রম ও সেবার মাধ্যমে নীলফামারী জেলার সকলকে যথাযথ করোনাকালীন সেবা প্রদান করেছেন।
করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা প্রদান, বাড়ি লকডাউন, জেলা থেকে আগত ব্যক্তিদের হোমকরেন্টাইন নিশ্চিতকরণ, বাহির জেলা থেকে আগত যাত্রীদের পুলিশ চেকপোস্টের মাধ্যমে হাসপাতালে আনার পর তাদের হেলথ চেকআপ সহ হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে এবং করোনা রোগীদের আইসোলেশনে পুলিশের সর্বোচ্চ সহযোগিতার মাধ্যমে সমন্বিতভাবে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতেতিনি বিশেষ অবদান রেখেছেন।

জেলা পুলিশের সংস্পর্শে আসা ভিকটিম, ব্যক্তি আসামিসহ সকলকে দ্রুত চিকিৎসা সেবা প্রদান ও হয়রানি রোধকল্পে দ্রুত মেডিকেল সার্টিফিকেট প্রদানে তাঁর অবদান অবিস্মরণীয়। পুলিশ সুপার মহোদয় তাঁর বক্তব্যে নীলফামারী জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন জেলায় ধান কাটার শ্রমিক প্রেরণে সকল শ্রমিকের ফিটনেস সার্টিফিকেট প্রদানের মাধ্যমে হাওড় অঞ্চল সহ কৃষি প্রধান অঞ্চলে বন্যা পরিস্থিতির হাত থেকে ফসল সংগ্রহ ত্বরান্বিত করতে তাঁর সহযোগিতা কৃতজ্ঞতা ভরে স্মরণ করেন।

নীলফামারী জেলা হাসপাতালের সেবার মান উন্নয়নে তাঁর ভূমিকা সর্বজনবিদিত। বিদায়ী অতিথির প্রতি কৃতজ্ঞতা স্বরূপ পুলিশ সুপার মহোদয়ের উদ্যোগে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার নীলফামারী সার্কেল জনাব মোঃ রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ সার্কেল জনাব অশোক কুমার পাল, সিনিয়র সহকারী পুলিশ সুপার ডোমার সার্কেল জনাব জয়ব্রত পাল সহ বিজ্ঞ কোর্ট পুলিশ পরিদর্শক, সকল থানার অফিসার ইনচার্জ, ওসি ডিবি ডিআইও ১, ট্রাফিক ইন্সপেক্টর, আর আই, আরওআই উপস্থিত থেকে বিদায়ী ব্যক্তিত্বকে জেলা পুলিশের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা প্রদান করেন।

পুলিশ সুপার মহোদয় জেলা পুলিশের পক্ষ থেকে বিদায়ী অতিথির অবসর পরবর্তী জীবনে পরিবার পরিজনসহ সুস্বাস্থ্য ও শান্তিময় জীবন কামনা করেন এবং জেলা পুলিশ নীলফামারী সব সময় তার পাশে থাকার অাশ্বাস প্রদান করেন।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে