ফিটনেস  নিয়ে মুখ খুললেন পেসার আবু জায়েদ Fast bowler Abu Zayed opened his mouth with fitness.

বাংলাদেশ পেসার আবু জায়েদ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজকের অনুশীলন অধিবেশন শেষে উল্লেখ করেছেন যে ব্যক্তিগত অনুশীলন শুরু করার পর থেকে খেলোয়াড়ের সামগ্রিক ফিটনেস স্তর বৃদ্ধি পেলেও এখনও এর জন্য কিছুটা সময় লাগতে পারে বোলিংয়ের ফিটনেস অর্জনের পেস বোলাররা।”যদি আমরা ফিটনেসের কথা বলি তবে আমাকে বলতে হবে এটির উন্নতি হয়েছে two আমরা যখন দু’সপ্তাহ আগে অনুশীলন শুরু করেছি তখন আমরা কিছুটা চিন্তিত হয়ে পড়েছিলাম But তবে তারপরে আমরা অন্দর এবং চলমান সেশনগুলি শুরু করার পরে, আমার মনে হয় তখন থেকেই আমাদের সুস্থতা উন্নত হয়েছে …তবে বোলিংয়ের ফিটনেস পেতে কিছুটা সময় লাগবে। আমরা এখন এটি নিয়ে কাজ করছি, “আজকের অনুশীলন অধিবেশন শেষে জায়েদ বলেছিলেন।

করোনা ভাইরাস বলবতী থাবার পরে বোলিং ফিটনেস অর্জনের জন্য সবচেয়ে বেশি সময় প্রয়োজন বলে মনে করা হত দ্রুত বোলাররা। আইসিসির পক্ষ থেকে এটিও উল্লেখ করা হয়েছিল যে করোনা ভাইরাস লকডাউন উপন্যাসের পরে বোলাররা টেস্ট ক্রিকেট পুনরায় শুরু করার দিকে তাকিয়ে থাকে, যাতে তাদের আহত না হওয়ার জন্য দুই থেকে তিন মাসের প্রস্তুতি নিতে হবে।

টেস্টে টাইগারদের বোলিং লাইন-আপের অন্যতম নিয়মিত মুখ জায়েদ।আগামী ২৪ অক্টোবর থেকে দ্বীপপুঞ্জীদের বিপক্ষে তিনটি টেস্ট খেলতে দেখা যাবে আসন্ন শ্রীলঙ্কা সফরের সাথে, জায়েদ শীঘ্রই তার ফিটনেস ফিরে পাওয়ার আশা করছেন।

Bangladesh pacer Abu Zayed mentioned at the end of today’s practice session at the Sylhet International Cricket Stadium that although the overall fitness level of the players has increased since the start of individual practice, it may still take some time for bowling fitnessThe pace bowlers to achieve. “If we talk about fitness, I have to say that it has improved. When we started practicing two weeks ago, we were a little worriedImproved …However, it will take some time to get the fitness of bowling. We are working on it now, ”Zayed said at the end of today’s practice session.

Fast bowlers were considered to be the ones who needed the most time to achieve bowling fitness after the carnavirus stopped taking force. It was also mentioned by the ICC that the bowlers are looking forward to the resumption of Test cricket after the Cornavirus lockdown novel, so they have to prepare for two to three months to avoid injury.

Zayed is one of the regular faces of the Tigers’ bowling line-up in Tests. With the upcoming tour of Sri Lanka to play three Tests against the Islands from October 24, Zayed hopes to regain his fitness soon

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে