কুমিল্লায় ২০ হাজার পিস ইয়াবাসহ-তিন মাদক ব্যবসায়ী আটক।


কুমিল্লায় বিশ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোল প্লাজায় কুমিল্লা জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।
বুধবার সকাল ১০ টায় সংবাদ সম্মেলনে কুমিল্লা জেলা পুলিশ সুপার মো. সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম এসব তথ্য জানান।

আটকরা হলেন- নোয়াখালী জেলার চাটখিল থানার আবুল কালামের ছেলে মো. ইমাম হোসেন ওরফে আজগর, তার স্ত্রী মোসাম্মাৎ সনিয়া এবং ইমাম হোসেনের সহযোগী লক্ষ্ণীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার শ্রীরামপুরের মৃত নেসার আহম্মেদের ছেলে মো. মাহবুব আলম (২৮)।
সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জেলার গোয়েন্দা শাখার এলআইসি টিমের পুলিশ পরিদর্শক ইকতিয়ার উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি টিম দাউদকান্দি টোল প্লাজায় অবস্থান নেয়। এ সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা একটি সাদা রংয়ের (চ-১৩-৭৯৬১) নোয়া মাইক্রোবাসকে থামানো হয়। পরে মাইক্রোবাসটিতে তল্লাশি চালানো হলে ভেতরে বিশেষ কৌশলে রাখা একটি কার্টুনে ১৫ হাজার, অপর একটি শপিং ব্যাগে স্কচ টেপ মোড়ানো অবস্থায় আরও ৫ হাজারসহ মোট ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় তিনজনকে আটক করা হয় ও মাইক্রেবাসটি জব্দ করা হয়।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আজিম-উল- আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমনসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে