মেসি নেইমার রোনালদো একই দলে গুঞ্জন উঠেছে

বিশ্বের সেরা এই তিন ফুটবলারের একসঙ্গে একই ক্লাবে খেলতে দেখাটা শুধু স্বপ্নেই মনে  করেন অনেকে। কিন্তু ‘সুপার এজেন্ট’খ্যাত রিবেইরো জানালেন, স্বপ্ন নয় এটি বাস্তবেও অসম্ভব কিছু না, ‘নেইমার সুখেই আছে।
নেইমার এক সময় পিএসজি ছাড়তে চেয়েছেন তা রিবেইরোর মতো সবাই জানেন।

বার্সেলোনায় পরিস্থিতি এখন কিছুটা ঘোলাটে। কাতালান ক্লাবটির মতো জুভেন্টাসও কোচ বদল করেছে। চ্যাম্পিয়নস লিগে দুটি ক্লাব ব্যর্থ হওয়ার পর নিজেদের ঢেলে সাজানোর চেষ্টা করছে। এর মধ্যে গুঞ্জন চলছে বার্সেলোনার ওপর অসন্তোষ নিয়ে ক্লাব ছাড়তে পারেন লিওনেল মেসি, আর আন্দ্রে পিরলো কোচ হয়ে আসার পর জুভেন্টাস ক্রিস্টিয়ানো রোনালদোকে বেচে দিতে পারে বলেও বাজারে খবর চাউর হয়েছে।
নেইমারের পিএসজি উঠেছে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে।
এমন পরিস্থিতির মধ্যে বোমা ফাটালেন রিবেইরো। নেইমারের ঘনিষ্ঠ এ এজেন্ট ব্রাজিলিয়ান ক্রীড়া সাময়িকী ‘প্লাকার’কে বলেছেন, নেইমার পিএসজিতে সুখেই আছেন। সেখানে আরও দুই বছর থাকতে পারেন। এর মধ্যে তাঁর সঙ্গে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে মেসি-রোনালদো।

আমার মনে হয় পিএসজিতে নেইমার   অন্তত আরও দুই বছর থাকবে।
রিবেইরোর ব্যাখ্যা করে বললেন  নেইমারের  সঙ্গে আমার দেখা হয়েছে। সে এমন আলোর শহরে আছে যেখানে সবাই ঘুরতে পছন্দ করে। ফরাসি খাবারও ভালো। সুন্দর ঘর এবং বন্ধু-বান্ধব আছে। আর বিশ্বের অন্যতম সেরা ক্লাবেও খেলছে। একজন মানুষ যা যা পছন্দ করে এবং যা যা প্রয়োজন তার সবই আছে। তাই সে কোন কারণে পিএসজি ছাড়বে?’ নেইমারকে এখন মেসি-রোনালদোর চেয়ে ভালো বলেই মনে করেন রিবেইরো, ‘কৌশলগত এবং শারীরিক সামর্থ্য বিচারে এখন সে মেসি-রোনালদোর চেয়ে ভালো। অবশ্যই পুরস্কারটা (ব্যালন ডি’অর) নেইমার, এমবাপ্পে ও লেভানডফস্কির মধ্যে কেউ জিতবে। সেরা কে, তা ঠিক করে দেবে চ্যাম্পিয়নস লিগ ফাইনাল। তবে ফাইনালটা অনেক কঠিন হবে। বায়ার্ন দুর্দান্ত দল।’

রোববার চ্যাম্পিয়নস লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে পিএসজি। যদি বিশ্বের  সেরা এই তিন তারকা একই দলে খেলেন তাহলে
পিএসজির সারা বিশ্বে সাপোর্ট সংখ্যা কত হবে তা হিসেব মিলানো কঠিন হবে।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে