কুয়াকাটা পৌর ছাত্রলীগ সভাপতির নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন।


কুয়াকাটা পৌর ছাত্রলীগের সভাপতি মজিবর রহমানের নিঃশর্ত মুক্তি চেয়ে সাংবাদিক সম্মেলন, মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে কুয়াকাটা ছাত্রলীগের নেতা-কর্মী ও সাধারণ জনগন।

আজ শনিবার(২২ আগস্ট ) বেলা সাড়ে ১১টায় পৌর ছাত্রলীগের কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে কুয়াকাটা প্রেসক্লাবের সামনে এসে মানববন্ধন ও প্রতিবাদের জন্য অবস্থান নেয়।


এসময় বক্তব্য রাখেন, পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাদ্দাম মাল, মোঃ আরিফ বিল্লাহ সাবেক সভাপতি মুসুল্লীয়াবাদ ফাযিল মাদ্রাসা ছাত্রলীগ।এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ সম্পাদক জসিম উদ্দিনসহ, কুয়াকাটা পৌর ছাত্র লীগের ইলিয়াস শেখ,আবু বকর আবির, আল-আমিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।


মানববন্ধনে বক্তারা বলেন, ‘কুয়াকাটা পৌর ছাত্রলীগের স্বচ্ছতার আর এক নাম মুজিবর রহমান ভাই, আমরা তার নামে কোনো মিথ্যা অপবাদ, অভিযোগ কিংবা মামলা কিছুই মেনে নিবো না। অনতিবিলম্বে তার নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি চাই, দিতে হবে।’
পরে কুয়াকাটা প্রেসক্লাবে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন কুয়াকাটা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. তাইফুর রহমান হাসান।লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, রাজনৈতিক উদ্দেশ্যে হেয় প্রতিপন্ন করার জন্য গত ১৭ আগস্ট উদ্দেশ্যমূলকভাবে ছাত্রলীগ সভাপতি মজিবরসহ পাঁচ জনকে গ্রেফতার করে মহিপুর থানা পুলিশ। আমরা যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তি কামনায় তাদের এই কর্মসূচি বলে নিশ্চিত করেন তিনি।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে