‘বার্সা ছাড়ছেন মেসি’

ছবি সংগৃহীত


সে বার্সেলোনা ছাড়ছে, তাতেই মিনিটে দুনিয়া কান্না করছে কিন্তু যেদিন ফুটবল ছাড়বে সেদিন তার ভক্তের কি অবস্থা হবে? বেশ কিছুদিন ধরে তার ভক্তরাও তাকে এই নিয়ে নানান মন্তব্য করলেও অবশেষে দুঃসংবাদ এলো বার্সা শিবিরে।নতুন মৌসুমে কাতালান ক্লাবটিতে থাকতে চান না এই আর্জেন্টাইন তারকা। তাই ক্লাব ছাড়ার কথাটি নিজেই জানিয়ে দিলেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার।

গতকাল মঙ্গলবার আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানায়, বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন মেসি। নতুন মৌসুমেই ক্লাব ছাড়তে চান আর্জেন্টাইন তারকা।

এই নিয়ে স্প্যানিশ রেডিও ‘ওন্দাচেরো’র ক্রীড়া বিভাগের প্রধান আলফ্রেডো মার্টিনেজ তার আগের টুইট বার্তায় মেসি কে নিয়ে একসাথে আগামী বিশ্বকাপ খেলার আগ্রহ প্রকাশ করলেও আরেক টুইট বার্তায় বলেন, ‘বার্সা সমর্থকদের জন্য আজকের দিনটা খুব দুঃখের। লিওনেল মেসি জানিয়ে দিয়েছেন, তিনি আর বার্সায় থাকতে চান না। ২৯ বছর পেশাদার স্কোয়াডে থাকার পর ইতিহাসের সেরা খেলোয়াড়টি চলে যেতে চান।’
চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে হারার পরই মেসির বার্সা ছাড়ার কথা ওঠে। নতুন কোচ রোনাল্ড কোম্যান এসেও সেই গুঞ্জনে জল ঢালতে পারেননি।
লিওনেল মেসির ক্যারিয়ার শুরু হয় বার্সেলোনায়। রন মাদ্রিদ ছাড়ার পর অনেক মাদ্রিদ ফ্যান মাদ্রিদ ফ্যানবেস ছেড়ে চলে যায়। কিন্তু ক্লাব এর থেকে একটা প্লেয়ার কখনোই বড় হতে পারেনা। ক্লাবের নাম শোনার পর থেকেই লালনীল জার্সিতে সবসময় দেখা গিয়েছে ফুটবলের এই জাদুগরকে।তাই এই খবর তার ফ্যানদের কতটুকু ভাবাবে তাই এখন ভাবার বিষয়।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে