মঠবা‌ড়িয়ায় ছাত্রলীগ কর্মীর ক‌ব্জি বিচ্ছিন্নের মামলার পলাতক,দুই অাসামী গ্রেপ্তার।

মঠবা‌ড়িয়ায় ওয়ার্ড ছাত্রলীগ নেতার ক‌ব্জি বিচ্ছিন্নের মামলার পলাতক দুই অাসামী ঢাকা থে‌কে গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় পৌর ওয়ার্ড ছাত্রলীগ নেতা শুভ শর্মা শীলের (১৮) কব্জি কেটে বিচ্ছিন্নের চাঞ্চল্যকর মামলার প্রধান আসামী ছাত্রলীগ নেতা শাকিল আহম্মেদ সাদি (২৫) ও তানভির মল্লিককে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার (২৬ আগস্ট) দুপুরে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মাসুদুজ্জামান এক সংবাদ সম্মেলনে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত শাকিল আহম্মেদ সাদি উপজেলার বড় মাছুয়া গ্রামের আইউব আলী খানের ছেলে ও তানভীর মল্লিক (২২) দক্ষিণ মিঠাখালী গ্রামের হিরু মল্লিকের ছেলে। মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই মো. শহিদুল ইসলাম জানান, গত মঙ্গলবার (২৫ আগস্ট) দুপুরে কব্জি কাটা মামলার প্রধান আসামী সাদি ও তানভীর ঢাকার গুলশানের একটি অভিজাত বাড়িতে বাহির থেকে দরজায় তালা দিয়ে আত্মগোপনে ছিলো। তথ্য প্রযুক্তির মাধ্যমে তাদের অবস্থান নিশ্চিত হয়ে গুলশান থানা পুলিশের সহযোগিতায় তাদেরকে গ্রেফতার করা হয়। আসামীদের বুধবার (২৬ আগস্ট) আদালতে সোপর্দ করে রিমান্ড আবেদন করা হলে বিজ্ঞ আদালত ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। তিনি আরও জানান, এ মামলার এজাহারনামীয় ছাত্রলীগ কর্মী রাব্বি ও মৃদুলকে থানা পুলিশ গত বুধবার (১৯ আগস্ট) গ্রেফতার আদালতে সোপর্দ করা হয়েছে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ. জ. মো. মাসুদুজ্জামান জানান, স্থানীয় আধিপত্য বিস্তার ও রাজনৈতিক পূর্ব বিরোধ এবং একটি মোবাইল চুরিকে কেন্দ্র করে শুভ শীলের ডান হাতের কব্জি বিচ্ছিন্নের ঘটনা ঘটে। এ মামলার অন্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক এ দু’গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১৮ আগস্ট রাতে পৌর ছাত্রলীগের ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শুভ শর্মা শীলের কব্জি কেটে দেয় প্রতিপক্ষ সাদি ও তার দলবল। ঘটনার পরদিন ১৯ আগস্ট রাতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজা বাদী হয়ে উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজুসহ ১৮ জনকে নামিয় ও অজ্ঞাত ১৫/২০ ছাত্রলীগ ও যুবলীগ নেতা-কর্মীদের আসামী করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে