মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতার কব্জি বিচ্ছিন্নের বিচার ও মিথ্যা আসামী প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন

মঠবাড়িয়া সংবাদদাতাঃ পিরোজপুরের মঠবাড়িয়া পৌরসভার ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুভ শর্মা শীলের হাতের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় প্রকৃত অপরাধীদের দৃষ্টান্তমূলক বিচার ও রাজনৈতিক ইস্যু সাজিয়ে মিথ্যা আসামী প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেল করেছে উপজেলা আওয়ামীলীগ।
বৃহস্পতিবার দুপুরে শহরের কাপুড়িয়া পট্টি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব রফিউদ্দিন আহেমদ ফেরদৌস। লিখিত বক্তব্যে তিনি বলেন, ছাত্রলীগ নেতা শুভর ওপর হামলার ঘটনা কোন রাজনৈতিক বিষয় নয়। প্রতিপক্ষদের সাথে মোবাইল ফোন ও পূর্ব বিরোধে এ নৃশংসতার অনাকাঙ্খিত ঘটনা ঘটে। একটি মহল রাজনৈতিক ফায়দা লোটার জন্য উপজেলা আওয়ামীলীগকে নতুন করে বিতর্কিত করার পায়তারা চালাচ্ছে। এছাড়া শুভ’র ওপর হামলার প্রতিবাদে ছাত্রলীগের কিছু নেতাকর্মীর মিছিল থেকে কতিপয় উচ্ছৃঙ্খল তরুন তার বাস ভবনে ও উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ইটপাটকেল নিক্ষেপ ও পৌরসভার সরকারী গাড়ী ভাংচুর করে।

শুভ শীলের হাত বিচ্ছিন্নের ঘটনায় তার পরিবারের কেউ বাদী না হয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বাদী হয়ে এজাহার নামীয় ১৮জনসহ আরও ২০জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। এসময় তিনি বলেন, ঘটনায় জড়িতদের বাইরেও রাজনৈতিক উদ্দেশ্যে ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের বেশ কয়েকজন নেতাকর্মীকে হয়রানীমূলক আসামী করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রকৃত অপরাধীদের আইনের আওতায় ও নিরাপরাধীদের উদ্দেশ্য মূলক হয়রানি বন্ধের দাবী জানান। সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, পৌর আওয়ামীলীগের সভাপতি আলতাফ হোসেন আফজাল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফারুকউজ্জামান, সাংগঠনিক সম্পাদক লোকমান হোসেন খান, পৌর আ’লীগ নেতা হেমায়েত উদ্দিন, ইউপি চেয়ারম্যান ফজলুল হক খান রাহাত, রফিকুল ইসলাম রিপন, হারুন অর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে