ফুলবাড়ীতে নিখোঁজের সাড়ে ৫ ঘন্টা পর ক্যানেল থেকে বৃদ্ধার লাশ উদ্ধার


কুড়িগ্রামের ফুলবাড়ীতে নিখোঁজের সাড়ে ৫ ঘন্টা পর থেকে হাজরা বেগম (৫৫) নামের এক বৃদ্ধার ঘগোয়া নদীর ক্যানেল থেকে লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল। উপজেলার কাশিপুর ইউনিয়নের মধ্য কাশিপুর গ্রামে এ দুঘর্টনা ঘটে। নিহত হাজরা বেগম ওই এলাকার আব্দুর রহমানের স্ত্রী। এ বিষয়টি নিশ্চিত করেন কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মন্ডল ও ফুলবাড়ী থানার এস আই আনোয়ার হোসেন।

স্বামী আব্দুর রহমানসহ স্থানীয়রা জানান, হাজেরা বেগম দুপুর ১২ টার দিকে তার বাড়ীর পাশে পুকুরে হাঁসের খাবার দিতে গিয়ে নিখোঁজ হন। পরে পরিবারের লোকজন স্থানীয় ডুবরিদল পুকুরে খোজাখুজির করে তাকে উদ্ধার করতে পারেনি। পুলিশ ও স্থানীয়রা কুড়িগ্রাম ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে কুড়িগ্রামের ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে এস দুইটি পুকুর ও পাশে ঘগোয়া নদীর ক্যানেল সাড়ে ৫ ঘন্টা উদ্ধার অভিয়ান চালিয়ে বিকাল সাড়ে ৫ টায় বৃদ্ধার মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে ঘটনাস্থলে উপস্থিত থাকা ফুলবাড়ী থানার এস আই আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান মহিলা পুলিশ দিয়ে লাশ সুরতহাল করে পরবর্তীতে আইন গত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে