কুমিল্লার মুরাদনগরে গোসল করতে গিয়ে লাশ হয়ে ফিরল মাহমুদুল হাসান


কুমিল্লার মুরাদনগর উপজেলায় গোমতী নদীতে গোসল করতে গিয়ে লাশ হয়ে ফিরে আসল মাহমুদুল হাসান (১৬) নামে এক মাদ্রাসা ছাত্র।

শনিবার বিকালে উপজেলার নবীপুর (পঃ) ইউনিয়নের নিমাইকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। মাদ্রাসা ছাত্র মাহমুদুল হাসান চাঁদপুর জেলার কচুয়া উপজেলার রাগদইল গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

জানা যায়, নিহত মাহমুদুল হাসান উপজেলার নিমাইকান্দি গ্রামের মাদরাসাতুল মদিনা আল আরাবিয়া মাদরাসার কিতাব বিভাগের ১ম বর্ষের ছাত্র। শনিবার বিকাল ৪ টার সময় প্রতিদিনের মতো পার্শ্ববর্তী গোমতী নদীতে গোসল করতে যায়। আছরের নামাযের আযান হলেও ফিরে না আসায় মাদ্রাসার লোকজন তাকে খোঁজতে বের হয়। পরে সন্ধেহ জনক ভাবে নদীর পাড় খোঁজতে গিয়ে তার জামা কাপড় দেখতে পায়। আশে পাশে বহু খোঁজা খোঁজি করে না পেয়ে ওইদিন রাতেই মুরাদনগর থানায় একটি সাধারণ ডায়েরী করে মাদ্রাসা কতৃপক্ষ। নিখোজ হওয়ার পরদিন রবিবার সকাল ৯ টার সময় স্থানীয় লোকজন সদরের বেইলী ব্রীজের কাছে গোমতী নদীতে তার লাশ ভাসতে দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে মুরাদনগর থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসলে মাদরাসার পরিচালক মাওলানা ওমর ফারুক নিহত মাহমুদুল হাসানকে সনাক্ত করে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাহিদ আহমেদ (তদন্ত) বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রোববার দুপুরে কুমিল্লা মর্গে প্রেরন করা হয়েছে।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে