মঠবাড়িয়ায় গ্রেপ্তার;কাশিমপুরের হত্যা মামলার আসামী।

গাজীপুরের কাশিমপুর উপজেলার মুকুল হত্যা মামলার প্রধান আসামী মনির হোসেন( ৩৩) কে গ্রেপ্তার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। মঠবাড়িয়া থানা পুলিশ রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দাউদখালী ইউনিয়নের গিলাবাদ গ্রামের দূর সম্পর্কের এক আত্মীয় বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃত মনির হোসেন কাশিমপুর উপজেলার দক্ষিণ জরুম গ্রামের ছবুর মিয়ার ছেলে। মঠবাড়িয়া থানা পুলিশ গ্রেপ্তারকৃত মনিরকে মামলার তদন্তকারী কর্মকর্তা কাশিমপুর থানার এসআই সাইফুর রহমান এর কাছে সোমবার দুপুরে হস্তান্তর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও কাশিমপুর থানার এসআই সাইফুর রহমান মুঠোফোনে জানান, গত ২৬ আগস্ট একটি মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে মুকুল মিয়া (২৫) কে মনির পরিকল্পিতভাবে কাশিমপুর উপজেলার দক্ষিণ জরুম গ্রামের সোহেল খানের ঘরে নিয়ে শ্বাসরোধে হত্যা করে ঘরের আড়ার সাথে চাদর পেঁচিয়ে ঝুলিয়ে রেখে পালিয়ে যায়। এ বিষয়ে কাশিমপুর থানায় মনির হোসেনকে প্রধান আসামী করে একটি হত্যা মামলা রুজু করা হয়েছে।
এব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ এ জেড এম মাসুদুজ্জামান জানান, গ্রেপ্তারকৃত হত্যা মামলার আসামী মনিরকে সোমবার দুপুরে কাশিমপুর পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে