১৫ দিনের রিমান্ডে ও মুখ খোলেননি, কারাগারে ওসি প্রদীপ


অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলায় রিমান্ডে থাকা আসামি ওসি প্রদীপ কুমার দাশকে একদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত। বরখাস্ত ওসি প্রদীপ কে ১৫ দিনের রিমান্ডেও মুখ খোলেননি। তাই ১৫ দিনের বেশি রিমান্ড আবেদনের সুযোগ না থাকায় তাকে আবার কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রদীপ কুমার দাশের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিকেল ৪টায় তাকে আদালতে সোপর্দ করে মামলার তদন্তকারী সংস্থা র‌্যাব-১৫।

এর আগে একইদিন সকালে সিনহা হত্যার ঘটনায় পুলিশের দায়ের করা মামলার তিন সাক্ষীকে দ্বিতীয় দফায় আবার চারদিনের রিমান্ড শেষে আরও তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

মঙ্গলবার দুপুর সোয়া ১২টার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট তামান্না ফারাহ এ আদেশ দেন। এর আগে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সিনহা হত্যা মামলার এই তিন আসামিকে আদালতে নিয়ে আসেন র‌্যাব। তিন আসামি হলেন- টেকনাফ মারিশবুনিয়া এলাকার নুরুল আমিন, নিজাম উদ্দিন ও মো. আয়াছ।

মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব ১৫-এর সহকারী পুলিশ সুপার খায়রুল ইসলাম সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঘটনা সম্পর্কে অধিকতর যাচাইয়ের স্বার্থে আমরা এই তিন আসামির আরও চারদিনের রিমান্ড আবেদন করেছিলাম। কিন্তু আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে