নারায়ণগঞ্জের মসজিদের বিস্ফোরণের ঘটনায় শোক প্রকাশ করেছেন জাপা


নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে ব্যাপক হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি।

আজ শনিবার (৫ সেপ্টেম্বর) এক শোকবার্তায় মৃত মুসল্লিদের বিদ্রোহী আত্মার মাগফিরাত কামনা করেছেন ও তার পাশাপাশি দগ্ধ মুসল্লিদের দ্রুত সুস্থতা কামনা করেছেন তিনি। শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

শোক বার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, শুক্রবার এশার নামাজ চলাকালে নারায়ণগঞ্জের পশ্চিমতল্লা এলাকার বাইতুস সালাত মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা অত্যন্ত বেদনাদায়ক। এমন দুর্ঘটনা এবং হতাহতের ঘটনা আমরা কোনভাবেই মেনে নিতে পারছি না।

জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, বিস্ফোরণের প্রকৃত রহস্য উন্মোচনে তদন্ত কমিটি গঠন করতে হবে। তদন্তে কারো অবহেলা বা অনিয়মের প্রমাণ মিললে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। এছাড়া ও হতাহতের পরিবারের সদস্যদের যৌক্তিক ক্ষতিপূরণ দেয়ার দাবীও জানান জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের। পাশাপাশি দগ্ধ মুসল্লিদের সার্বিক চিকিৎসা সহায়তা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়েছেন তিনি।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে