মৃত্যু বেড়ে ১৪ কেউই বাঁচবে বলে মনে হচ্ছে না, জনালেন চিকিৎসক

নারায়ণগঞ্জ শহরের ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার একটি মসজিদে বিস্ফোরণের ঘটনায় দগ্ধদের মধ্যে ১৪ জনের মৃত্যুর পর বর্তমানে ২৩ জন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন। তাঁদের কেউই শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন বার্ন ইনস্টিটিউটের সমন্বয়ক অধ্যাপক ডা. সামন্ত লাল সেন। তিনি আজ শনিবার গণমাধ্যমকে এ কথা বলেন।

এর আগে সামন্ত লাল সেন বলেছিলেন, ‘নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের ঘটনায় মোট ১২ জন মারা গেছে। এখন যারা হাসপাতালে ভর্তি আছে, সবার মেজর বার্ন আছে। সবার অবস্থা খারাপ।

এ সময় ডা. সামন্ত লাল সেন আরো বলেন, ‘প্রধানমন্ত্রীর সঙ্গে এ বিষয়ে কথা হয়েছে। তিনি দুঃখ প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন সর্বাত্মক চেষ্টা করার জন‌্য।’

ডা. সামন্ত লাল সেন বলেন, ‘আমাদের যা যা সুযোগ-সুবিধা আছে, সব ব্যবহার করে আমরা চেষ্টা করছি; বাকিটা ওপরওয়ালার ইচ্ছা। সবাইকে বলব, আহতদের জন্য দোয়া করবেন।’

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার বায়তুস সালাত জামে মসজিদে গতকাল শুক্রবার রাত পৌনে ৯টার দিকে ভয়াবহ বিস্ফোরণ হয়। মসজিদের নিচে গ্যাসের লাইনে অসংখ্য লিকেজ থেকে গ্যাস বের হয়ে এই বিস্ফোরণ ঘটে বলে জানান ফায়ার সার্ভিসের কর্মকর্তারা। এ ঘটনায় এ পর্যন্ত ১৪ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া ২৩ জন চিকিৎসাধীন।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে