শ্বাসরোধ করে সাংবাদিককে হত্যার চেষ্টা

সময় টেলিভিশনের কক্সবাজারের স্টাফ রিপোর্টার মো: সুজাউদ্দিন রুবেলকে শ্বাসরোধ করে হত্যাচেষ্টা করা হয়েছে। এতে গুরুতর আহত হন তিনি।
গতকাল শনিবার (৫ সেপ্টেম্বর) রাত ১২ টা ১৫ মিনিটের সময় কক্সবাজার জেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

সুজাউদ্দিন রুবেল সময় টিভির পাশাপাশি স্থানীয় দৈনিক গনমাধ্যমে ও কাজ করেন। তিনি কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের একজন সদস্য।

গতকাল শনিবার রাত ১২ টার দিকে অফিসের কাজ শেষ করে বাড়ি ফেরার উদ্দেশ্যে পায়ে হেঁটে রওনা হন,তিনি জেলা পরিষদের সামনে আসলে পিছন থেকে এক জন দুর্বৃত্ত হঠাৎ করে তার গলা টিপে ধরে। এক পর্যায়ে শ্বাসরোধ হয়ে সাংবাদিক রুবেল মাটিতে ঢলে পড়লে দুর্বৃত্তরা তাকে ফেলে পালিয়ে যায়। পরে তাকে মোহাম্মদ ঈসমাইল নামে একজন পথচারী উদ্ধার করে ককক্সবাজার সদর মডেল থানায় নিয়ে যান। পরে তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মোহাম্মদ ঈসমাইল নামে ওই পথচারী গণমাধ্যমের কাছে বলেন, আমরা কয়েকজন জেলা পরিষদের পশ্চিম পাশে প্রেসক্লাবের সামনে চায়ের দোকানে বসে চা খাচ্ছিলাম। ওই সময় তিনজন যুবককে হঠাৎ পালিয়ে যেতে দেখা যায়, তাদের সাথে একটি অটোরিকশা ও ছিল। এরপর কিছু দূরে দেখা যায় একজন ব্যক্তি মাটিতে পড়ে রয়েছে। পরে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যাই এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

কক্সবাজার সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেন, তাকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যাচেষ্টা করা হয়েছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে।
আহত সাংবাদিক রুবেল জানান, অফিসের কাজ শেষ করে হেঁটে বাড়ি যাচ্ছিলাম। ওই সময় হঠাৎ পেছন থেকে একজন ব্যক্তি এসে গলা টিপে ধরে। পরে তিনি মাটিতে ঢলে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ওই সময় অটোরিকশা চালক সহ চারজন ছিলেন বলে দাবী করেন তিনি।

তিনি আরও বলেন, তার পকেটে টাকা ছিল। কিন্তু দুর্বৃত্ততা টাকা নিয়ে যায়নি। তবে আইফোনসহ দুটি মোবাইল নিয়ে গেছে।

কক্সবাজার সদর মডেল থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুম খান বলেন, দুর্বৃত্তদের ধরতে পুলিশ অভিযান শুরু পরিচালনা শুরু হচ্ছে।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে