শেখ আঃ হাই স্পোর্টিং ক্লাব এর আয়োজনে ফাইনাল খেলা অনুষ্ঠিত।

রবিবার(৬ আগস্ট)মোংলার ঐতিহ্যবাহী সরকারী টি,এ,ফারুক স্কুল এন্ড কলেজ মাঠে কুমারখালিস্থ শেখ আঃ হাই ক্রিড়া সংঘের উদ্যোগে এফ,এস,মিঠু একাদশ বনাম শিকারি মোড় একাদশ এ দুটি দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য গত বুধবার(২ আগস্ট) মোংলার ঐতিহ্যবাহী সরকারী টি,এ,ফারুক স্কুল এন্ড কলেজ মাঠে কুমারখালিস্থ শেখ আঃ হাই ক্রিড়া সংঘের উদ্যোগে ৮ দলীয় এক প্রীতি ফুটবল খেলার উদ্বোধন করা হয়।

এ ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোংলা পৌর আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও মোংলা ক্রিড়া পরিষদ এর সভাপতি আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোংলা পৌর যুবলীগের সভাপতি ও বাগেরহাট জেলা যুবলীগের সদস্য এস,এম,কবির হোসেন,মোংলা ক্রিড়া পরিষদের সদস্য সচিব ও বাধন স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা এম,আর,রানা,২নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক কামরুল ইসলাম।

মোংলা পৌর ছাত্রলীগের সহ-সভাপতি ও শেখ আঃ হাই ব্লাড ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল্লাহ আল-আমিন(সানি)এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন,মোংলা পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াসিম আরমান,যুবলীগ নেতা হাসিব খাঁন,মোংলা পৌর ছাত্রলীগ এর সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোঃ হানিফ হোসেন,যুগ্ন সাধারণ সম্পাদক সাব্বির শিকারি,ছাত্রলীগ নেতা এস,এম,লিমন,এ,আর,রাকিব,সাব্বির হোসেন তরিকুল ইসলাম,জাহিদ আল হাসান,সাংবাদিক শেখ রাসেল,এম,এইচ,শান্ত,মাসুদ পারভেজ,রনি শেখ,মোঃ জাহানজেব কুদরতীসহ স্থানীয় নেতৃবৃন্দ। খেলায় ০-১গোল করে শিকারি মোড় একাদশ চ্যাম্পিয়ন হয়।

এম আর রানা বলেন,আজকের শিশু আগামী দিনের ভবিশ্যত।আপনাদের কাছ থেকে শিশুরা শিখতে পারে আজকে এমন একটি খেলা উপহার দিবেন।আপনারা যোগ্যতার পরিচয় দিয়েই ফাইনালে উঠে এসেছেন,ফাইনালেও আপনার চেষ্টা করবেন নিজেদের শেরা নৈপন্য প্রদর্শন করতে।

আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম বলেন,আমরা মাদকমুক্ত মোংলা চাই।কোন মাদকসেবী সন্ধার পর যেন এই টি,এ,ফারুক স্কুলের ভিতর না ঢোকে সেদিকে খেয়াল রাখতে হবে।আপনার হয় মাদক ছাড়ুন নয় মোংলা ছাড়ুন।

এস,এম,কবির হোসেন বলেন,খেলা মানুষের মনকে ভালো করে তোলে।মাদকমুক্ত মোংলা গড়তে খেলার গুরুত্ব অপরিসীম।আপনারা সামনে বড় খেলোয়াড় হন সেই দোয়াই করি।

খেলা শেষে চ্যাম্পিয়নদের হাতে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে