কুড়িগ্রামে ছয় বছরের শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার


কুড়িগ্রামের উলিপুরে ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে নুর আমিন ভোলা (১৩) নামে এক কিশোরকে পুলিশে দিয়েছে স্থানীয়রা। নির্যাতনে গুরুতর আহত শিশুটিকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রবিবার (৬ সেপ্টেম্বর) বিকালে উপজেলার পৌর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুর পিতা অভিযুক্তের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে সোমবার ওই কিশোরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন এ তথ্য জানিয়েছেন।

স্থানীরা জানান, উলিপুর পৌরসভা এলাকার বাসিন্দা কিশোর নূর আমিন ভোলা রবিবার বিকালে প্রতিবেশি ছয় বছরের শিশুকে খেলার ছলে বাড়ির পাশের একটি ঘরের পিছনে নিয়ে তার উপর নির্যাতন চালায়। এ সময় শিশুটির চিৎকারে তার পরিবারের লোকজন এসে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে এবং কিশোর ভোলাকে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভোলাকে থানায় নিয়ে যায়। পরে ভুক্তভোগী শিশুর পিতা বাদী হয়ে থানায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা করেন। শিশুটি বর্তমানে কুড়িগ্রাম জেনারেল হাসপালে চিকিৎসাধীন রয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
ওসি মোয়াজ্জেম হোসেন জানান, আটক ধর্ষককের বিরুদ্ধে মামলা দায়েরর পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। কারা কর্তৃপক্ষ তাকে আদালতের সিদ্ধান্ত অনুযায়ী কিশোর সংশোধনাগারে পাঠাবে।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে