প্রাসাদ রাজনীতির ষড়যন্ত্রে এরশাদের সাথে সংসার ভেঙ্গেছে আমার: বিদিশা

প্রাসাদ রাজনীতির কারণে প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সাথে বৈবাহিক বিচ্ছেদ হয়েছিল দাবি করে এরশাদের সাবেক স্ত্রী বিদিশা বলেছেন, এরশাদের মৃত্যুর আগেই আমি তবুও ভালো ছিলাম। মৃত্যুর পর আমাদের একমাত্র পুত্রি এরিক ও তার সম্পদ লটুপাট করার জন্য এথনও ষড়যন্ত্র অব্যাহত আছে। হুমকি ধামকি চলছে।

সোমবার দুপুরে রংপুরের পল্লীনিবাসে প্রয়াত রাস্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারতের আগে বিদিশা এরশাদ এক প্রেস ব্রিফিং করে একথা বলেন। এসময় পুত্র শাহাতা জারাব এরিক এরশাদ ছাড়াও এরশাদ গঠিত জোট বিএনএ-এর সভাপতি সেকেন্দার আলী মনি, মুখপাত্র শেখ মোস্তাফিজার রহমান, মহাসচিব মোঃ জাহাঙ্গীর হোসেন সমন্বয়কারী মোঃ আক্তার হোসেন, হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের পরিচালক ও এরিক এরশাদের লিগাল অ্যাডভাইজার অ্যাডভোকেট কাজী রুবায়েত হাসান, এন মোহাম্মদ এরশাদ ট্রাস্টের প্রেস সচিব ও বিদিশা এরশাদ এর একান্ত সহকারী সচিব সায়েম সাকলায়েন রাজিব উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে বিদিশা বলেন, যারা একসময়ে এরিকের মাধ্যমে নমিনেশন নিযেছে। মন্ত্রী এমপি হয়েছে। ফল প্রুটস পাঠিয়েছে। তারা এখন তার কোন খোঁজ রাখে নি। এরশাদের মৃত্যুর আগেও আমাদের নিয়ে ষড়যন্ত্র হয়েছে। এখনও হচ্ছে। জিডি হামলা মামলা হুমকি ধামকি সব কিছু আমাকে সহ্য করতে হচ্ছে। এখন চলছে কিভাবে এরিকের সম্পদ লুটপাট করা যায়। আমি এরশাদের সম্পদের লোভে রংপুর আসিনি। তার কবর জিয়ারতের মাধ্যমে তার দোয়া নিয়ে আমি রাজনীতির মাঠে সক্রিয় হতে চাই। এরিক ও তার সম্পদকে রংপুরবাসির হাতে তুলে দিলাম, আপনারা দেলে রাখবেন। পরে তিনি পুত্র এরিককে নিয়ে এরশাদের কবর জিয়ারত ও মোনাজাতে অংশ নেন। ফুল দিয়ে শ্রদ্ধা জানান কবরে। এর আগে বেলা ১২ টায় সৈয়দপুর বিমানবন্দর থেকে এসে সোজা পল্লী নিবাসে যান। সেখানে এরিক এরশাদের ছবিতে চুমু খান। পরে উপরে গিয়ে ২০ মিনিট পর প্রেস ব্রিফিং করেন।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে