বরিশালে সড়ক দুর্ঘটনায় ঝালকাঠির একই পরিবারের ৫ জন সহ নিহত ৬

স্টাফ রিপোর্টার : বিকেলে বরিশাল ঢাকা মহাসড়কের উজিরপুরে কার্ভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৫ জন নিহত হয়েছে। নিহত সকলের বাড়ি ঝালকাঠি সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নে। নিহতদের পরিবার সুত্রে জানাগেছে, নবগ্রাম ইউনিয়নের পরমহল সড়ক মোড় এলাকার রাঢী বাড়ির মৃত সিরাজুল ইসলামের দুই সন্তান আরিফুর রহমান ও আব্দুল কাইউম তারেক ঢাকা উইনডে ওয়াশিং কোম্পানীতে চাকুরী করতো। আরিফের ৫ দিনের নবজাতক শিশু বুধবার সকালে রাজধানীর উত্তরার একটি হাসপাতালে মারা যায়। নবজাতকের লাশ নিয়ে বেসরকারী এ্যম্বুলেন্স যোগে আরিফ পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে ঝালকাঠি আসার পথে বিকেলে ঢাকা বরিশাল মহা সড়কে উজিরপুর এলাকায় আসলে বরিশালের দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সাথে মুখমুখি সংঘর্ষ হয়। এসময় এম্বুলেন্সে থাকা আরিফ (৩৫) তার ছোট ভাই তারেক (২৫), মা কহিনুর বেগম (৬৫) ছোট বোন শিউলি বেগম (৩০) ভাইয়ের শ্যালক নজরুল (৩৫) ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ দুর্ঘটনায় গাড়িচালকও নিহত হয়েছে।

আরো পড়ুন,

বরিশালের উজিরপুরের বাস, অ্যাম্বুলেন্স ও কার্ভাভ্যানের সংঘর্ষে নারীসহ অন্তত ৬ জন ঘটনাস্থল প্রাণ হারিয়েছে। বুধবার বিকেলে উপজেলার আটিপাড়া নামক এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কের এই দুর্ঘটনায় নিহত সকলে অ্যাম্বুলেন্স যাত্রী। দুঘটনার পরে তিনটি যান মহাসড়কের ওপরে পড়ে থাকায় এক ঘণ্টা পরিবহন চলাচল বন্ধ থাকে। স্থানীয় থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে সকলের লাশ উদ্ধার এবং পরিবহনটি অন্যত্র সরিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করে। কিন্তুতাৎক্ষণিক ভাবে নিহতদের পরিচয় নিশ্চিত হতে পারেনি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে একটি অ্যাম্বুলেন্স রোগীসহ ৫ স্বজনকে নিয়ে দ্রুত গতিতে চালিয়ে বরিশাল শহরের উদ্দেশে যাচ্ছিল। এসময় স্থানীয় আটিপাড়া নামক এলাকায় বরিশাল-ঢাকা মহাসড়কে বিপতরিতমুখী বরিশাল থেকে আসা একটি বাসের সাথে প্রথমে সংঘর্ষ হয়। সাথে সাথে এসময় একই দিক থেকে জোরালো গতিতে ছুটে আসা আরও একটি কাভার্ডভ্যানও অ্যাম্বুলন্সটি চাপা দেয়। এতে ঘটনাস্থলে অ্যাম্বুলেন্সটি দুমড়ে মুচড়ে যায় এবং চালক ও এতে থাকা দুই নারীসহ আরও ৪ জনের মৃত্যু ঘটে। পরে দীর্ঘক্ষণ সড়কে পরিবহন চলাচল বন্ধ থাকে।

মাওলানা নুরুজ্জামান আলমাসী//

১ টি মন্তব্য

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে