কিশোরগঞ্জে, মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে অপর মাদক ব্যবসায়ী খুন।





কিশোরগঞ্জের ভৈরব উপজেলার রামশংকরপুর এলাকায় সোহরাব (৩৫) নামের এক মাদকবিক্রেতাকে ছুরিকাঘাতে হত্যা করেছে হান্নান (৩০) নামের আরেক মাদকবিক্রেতা। গতকাল বৃহস্পতিবার রাতে এই ঘটনা ঘটে।

নিহত সোহরাব কালীপুর গ্রামের মুতালিব মিয়ার ছেলে। আর হান্নান একই বংশের মুতি মিয়ার ছেলে।

ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জ জেলা পিবিআইয়ের একটি টিম আজ শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে। সোহরাবের স্ত্রী ও দুই সন্তান রয়েছে। পরিবারের সদস্যদের মধ্যে চলছে আহাজারি।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে ভৈরব পৌর শহরের রামশংকপুর এলাকায় হান্নান ও সোহরাবের মধ্যে প্রথমে তর্কাতর্কি হয়। একপর্যায়ে সোহরাব মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে চলে আসার সময় হান্নান পেছন দিক থেকে তাঁকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে সোহরাবের স্বজনরা সেখান থেকে তাঁকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে মারা যান সোহরাব।

নিহত সোহরাবের স্বজনরা জানান, কিছুদিন আগে হান্নানকে গ্রেপ্তার করে র‌্যাব। বেশ কয়েক মাস হাজত খেটে জামিনে বের হয়ে আসেন তিনি। হান্নানের ধারণা, র‌্যাবের হাতে গ্রেপ্তারের পেছনে সোহরাবের হাত রয়েছে। এরপর থেকেই সোহরাবকে দেখে নেওয়ার হুমকি দিয়ে আসছিল হান্নান।

এ বিষয়ে জানতে চাইলে ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) মো. রাশেদ বলেন, ‘খবর পেয়ে রাতেই এলাকা পরিদর্শন করেছি। নিহতের পরিবার এখনো কোনো অভিযোগ দাখিল করেনি। তবে পুলিশ অপরাধীদের গ্রেপ্তারে মাঠে কাজ করছে।’

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে