খিলক্ষেতে বাসের ধাক্কায় সাংবাদিক গুরুতর আহত।



বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট ইকরাম-উদ দৌলা। ছবি : সংগৃহীত


সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন সংবাদমাধ্যম বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট ইকরাম-উদ দৌলা (৩৫)। মোটরসাইকেলে করে খিলক্ষেত যাওয়ার সময় পেছন থেকে তুরাগ পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাঁকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় ইকরামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে এ ঘটনা ঘটে।

ইকরাম-উদ দৌলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. সেলিম ও আজিজুল ইসলাম জানান, শুক্রবার সন্ধ্যায় খিলক্ষেত লা মেরিডিয়েন হোটেলের সামনে ফ্লাইওভার ব্রিজের নিচ দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন ইকরাম-উদ দৌলা। তাঁর সামনে ও পেছনে দুটি বাস ছিল। সামনের বাসটি হঠাৎ ব্রেক করলে তিনিও ব্রেক করেন। তখন পেছনের বাসটি ব্রেক করতে করতে তাঁকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। তখন ওই বাসের সামনের চাকার নিচে পড়ে ইকরাম-উদ দৌলার মোটরসাইকেলটি। আর তিনি বাসের নিচে ঢুকে যান। এতে তাঁর বুকের ডানপাশে গুরুতর ঘষা লাগে।

ইকরাম-উদ দৌলাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ও পরে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাতে তাঁকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়।

বাংলানিউজের সিনিয়র রিপোর্টার আবাদুজ্জামান শিমুল জানান, ইকরামের বাসা মিরপুরে। কোনো কাজে তিনি মোটরসাইকেল নিয়ে খিলক্ষেত দিয়ে যাচ্ছিলেন। তখনই তুরাগ পরিবহনের একটি বাসের ধাক্কায় দুর্ঘটনার শিকার হন তিনি। জরুরিভাবে তাঁকে রক্ত দেওয়া হয়েছে।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, মোটরসাইকেলটিকে ধাক্কা দেওয়া বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও তাঁর সহকারী পলাতক। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটিও থানায় আনা হয়েছে।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে