নতুন মৌসুমে মাঠে ফিরে লাল কার্ড পেলেন নেইমার


করোনাভাইরাসের ছোঁবল থেকে মুক্ত হয়ে গতকাল রোববার নতুন মৌসুমে পিএসজির জার্সিতে মাঠে নেমেছিলেন নেইমার। কিন্তু তার ফেরাটা সুমখর হয়নি। লিগ ওয়ানের ম্যাচে মার্সেইয়ের বিপক্ষে অতিরিক্ত সময়ের শেষ মিনিটে একটি ফাউলকে কেন্দ্র করে ধাক্কাধাক্কিতে জড়ায় দুই দলের খেলোয়াড়রা। একে অপরকে ছুটে গিয়ে লাথি দিতেও দেখা যায়। এই ঘটনায় লাল কার্ড দেখেন নেইমারসহ বেশ কয়েক খেলোয়াড়। শেষ পর্যন্ত ম্যাচটি ১-০ ব্যবধানে হেরেও যায় টমাস টুখেলের শিষ্যরা। ২০১১ সালের নভেম্বরের পর এটাই পিএসজির বিপক্ষে তাদের প্রথম জয়।

গতকাল রোববার লিগ ওয়ানের পিএসজি-মার্সেইয়ের মধ্যেকার ম্যাচের শুরুতেই ছড়ায় উত্তেজনা। এরমধ্যে অবশ্য চীনের প্রাচীর হয়ে ছিলেন মার্সেই গোলরক্ষক। বেশ কয়েকটি নিশ্চিত সুযোগ ঠেকিয়ে দিয়েছেন স্টিভ মাঁদাঁদা। তারপরও ম্যাচের ৩১তম মিনিটে খেলার ধারার বিপরীতে ম্যাচের একমাত্র গোলটি করেন ফরোয়ার্ড ফ্লোরিয়ান থাভিন। এরপর ম্যাচে ফিরতে জোর চেষ্টা চালায় পিএসজি। কিন্তু প্রথমার্ধে গোলের দেখা পায়নি টুখেলের শিষ্যরা।

বিরতির পর ফের দুই পক্ষের মধ্যে শুরু হয় জমজমাট লড়াই। তারপরও কোন পক্ষই পারছিলো না জালের দেখা। এরইমধ্যে ম্যাচ পৌঁছে গেছে অতিরিক্ত সময়ে। ঠিক তখনই একটি ফাউলকে কেন্দ্র করে ধাক্কাধাক্কিতে জড়ায় দুই দলের খেলোয়াড়রা। একে অপরকে ছুটে গিয়ে লাথি দিতেও দেখা যায়। এই ঘটনায় লাল কার্ড দেখেন পিএসজির নেইমার, লেভিন কুরজাওয়া ও লিয়ান্দ্রো দানিয়েল পারেদেস এবং মার্সেইয়ের জর্ডান আমাভি ও দারিও বেনেদেত্তো। সব মিলিয়ে গতকাল রোববার এই ম্যাচে রেফারি মোট ১৭টি কার্ড দেখান, একবিংশ শতাব্দীতে লিগ ওয়ানের ইতিহাসে যা প্রথম।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে