বার্সেলোনার জার্সিতে নতুন করে ফিরলেন মেসি

স্পোর্টস ডেস্ক :


নতুন মৌসুমেই চেয়েছিলেন বার্সেলোনা ছাড়তে। কিন্তু চুক্তির শর্তের কারণে শেষ পর্যন্ত নিজের সিদ্ধান্তে বদল আনতে বাধ্য হন লিওনেল মেসি। তারপরও এ তারকাকে কাতালানদের জার্সিতে মাঠে ফেরা নিয়ে সন্দেহ ছিল। তবে গত শনিবার অনেক নাটকের পর আর্জেন্টিনা ফরোয়ার্ড ফেরেন কাতালানদের জার্সিতে মাঠের ফুটবলে।

প্রাক-মৌসুমের প্রথম ম্যাচে শনিবার অ্যাকাডেমির মাঠ এস্তাদি ইয়োহান ক্রুইফে হিমনাস্তিক দে তারাগোনার বিপক্ষে ৩-১ গোলে হেসেখেলে জিতেছেন বার্সেলোনা। কাতালানদের হয়ে গোল করেছেন ওসমানে ডেম্বেলে, আতোয়াঁন গ্রিজমান ও ফিলিপে কৌতিনহো।

মাঠে বেশ হাসি-খুশিই ছিলেন মেসি। আগের মতোই নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেছেন তিনি। কিন্তু গোলের দেখা পাননি। যে কারণে সমালোচকরা এরইমধ্যে সেই মেসি আর এই মেসির মধ্যে পার্থক্য করতে শুরু !

মেসি গোল না পেলেও ঠিকই ম্যাচের পাঁচ মিনিটে গোল করে বার্সাকে এগিয়ে দেন ডেম্বেলে। এদিকে ১৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন আতোয়াঁন গ্রিজমান। ৩০ মিনিটে জিমন্যাস্টিকের হয়ে ব্যবধান কমান জাভি বোনিয়া। এরপর দ্বিতীয়ার্ধের ষষ্ঠ মিনিটে পেলান্টি থেকে গোল করেন কৌতিনহো। আর তাতে ৩-১ গোলে জেতে কাতালানরা।

দুই অর্ধে বার্সেলোনা খেলেছে দুই ছকে। মেসি প্রথমার্ধে খেলেছেন ৪-২-৩-১ ছকের অ্যাটাকিং ‘হোলে’, বুসকেটস ও কার্লেস আলেনিয়া ছিলেন ডিফেন্সিভ মিডফিল্ডার।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে