মঠবাড়িয়ায় গরু ও টাকা পুড়ে ফেলা মামলার আসামী গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন

পিরোজপুরের মঠবাড়িয়ায় একগরু ব্যবসায়ীর বসত ঘরের বারান্দায় অগ্নি সংযোগ করে এক লাখ টাকা মূল্যের একটি গরু ও গরু ক্রয়ের জন্য বারান্দার চালায় গুজে রাখা ৩ লাখ ৫০ হাজার টাকা পুড়ে ফেলার মামলা করে বিপাকে পড়েছে বাদী।


আসামী পক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভূগছে মামলার বাদী ও তার পরিবার। এঘটনায় আজ মঙ্গলবার সকালে আসামীদের গ্রেফতারের দাবীতে মঠবাড়িয়া উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগী দরিদ্র পরিবারটি। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন গরু ব্যবসায়ী আ. মালেক শিকদারের ছেলে মো. আলাউদ্দিন শিকদার।


লিখিত বক্তব্যে তিনি জানান, গত ৬ সেপ্টেম্বর পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় কিছু সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী পরিকল্পিতভাবে তাদের বসত ঘর সংলগ্ন বারান্দায় অগ্নি সংযোগ করে। এতে ওই গরু ব্যবসায়ীর এক লাখ টাকা মূল্যের একটি গরু ও পাবনা থেকে গরু ক্রয়ের জন্য চালায় গুজে রাখা ৩ লাখ ৫০ হাজার টাকা পুড়ে ছাই হয়ে যায়। ঘটনার পরদিন গরু ব্যবসায়ী আঃ মালেক শিকদার বাদী হয়ে স্থানীয় সাব্বির, মারুফ,
রাজিবসহ ৯ জনের বিরুদ্ধে মঠবাড়িয়ায় থানায় একটি মামলা দায়ের করেন। কিন্তু মামলা দায়েরের পর আসামীরা গ্রেফতার না হওয়ায় মামলা তুলে নেয়াসহ অব্যাহত হুমকি দিয়ে আসছে আসামী পক্ষের লোকজন। সংবাদ সম্মেলনে গরু ব্যবসায়ী মালেক শিকদার ও তার স্ত্রী মরিয়ম বেগম আসামীদের গ্রেফতারের দাবীতে কান্নায় ভেঙ্গে পড়েন।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে