কুয়াকাটায় ‘আট’ মাদ্রাসায় পবিত্র কুরআন শরীফ উপহার দিলো “শুভ সংঘ ক্লাব”


কুয়াকাটা পৌরসভা এলাকায় অবস্থিত মাদ্রাসা ও হেফজখানায় কোরআন শরীফ বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন কুয়াকাটা শুভ সংঘ ক্লাব। আজ সকাল ১০টায় কুয়াকাটা সমুদ্র সৈকত মাদ্রাসা থেকে শুরু করে হোসেন পাড়া তালিমুল কোরআন হাফেজী ও নূরানী মাদ্রাসা এসে বিতরন শেষ করেন। কুয়াকাটা পৌরসভায় অবস্থিত মাদ্রাসা ও হেফজখানার জন্য চাহিদা অনুযায়ী ৫ থেকে ১০ কপি করে কোরআন দেওয়া হয়। ৮ টি মাদ্রাসার জন্য ৬০ কপি কোরআন শরীফ দিচ্ছে সংগঠনটি।
কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম জাহিদের অনুমতিক্রমে সাবেক সাধারন সম্পাদক নেছার উদ্দিন আশিকের সঞ্চালনায়, ইসলামের শ্রেষ্ঠ সন্তানদের মাঝে পবিত্র কুরআন শরীফ অনুষ্ঠান শুরু করে, এই কার্যক্রমে কুয়াকাটা পৌরসভার ৮ টি মাদ্রাসা অংশগ্রহণ করেন

কুয়াকাটায় ‘আট’ মাদ্রাসায় পবিত্র কুরআন শরীফ উপহার দিলো “শুভ সংঘ ক্লাব”


কুয়াকাটা সমুদ্র সৈকত নূরানী হাফেজী মাদ্রাসা ।হোসেন পাড়া তালিমুল কোরআন হাফেজী ও নূরানী মাদ্রাসা।মকবুল শিকদার তালিমুল কুরআন নূরানী হাফেজী মাদ্রাসা।দক্ষিণ নবীনপুর নূরানী ও হাফেজী মাদ্রাসা। কুয়াকাটা নবীনপুর খানকায়ে সালেহিয়া কমপ্লেক্স। কুয়াকাটা মরহুম মীর আব্দুস সত্তার তালিমুল কুরআন হাফেজী মাদ্রাসা। মধ্য মেলা পাড়া রশিদিয়া কারিমিয়া কিরাতুল কুরআন বহুমুখী মাদ্রাসা।কুয়াকাটা আশি ঘর হাফেজী মাদ্রাসা।

এ সময় কুয়াকাটা সমুদ্র সৈকত নূরানী হাফেজী মাদ্রাসা প্রধান শিক্ষক হাফেজ মোহাম্মদ ইব্রাহিম হোসেন, বলেন, ইসলামকে সবার মধ্যে উন্মোচন করতে আগে মুসলমানদের ইসলামের পথে আসতে হবে। আজকে কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের উদ্যোগে তারা যে কুরআন শরীফ বিতরণ করছে তাদের এই মহৎ উদ্যোগকে সাধুবাদ জানাই।

কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম জাহিদ বলেন, ইসলামকে সবার কাছে তুলে ধরতে আমাদের এই পদ্ধতি, কুয়াকাটায় অনেকগুলো মাদ্রাসা ও মসজিদ রয়েছে আমরা যদি সব সময় এই মানুষগুলোর পাশে থাকি তাহলে এই মাদ্রাসা থেকেই বেরিয়ে আসবে দেশের শ্রেষ্ঠ হাফেজ। সাথে আরও বলেন এ বছরে কুয়াকাটা শুভ সংঘ ক্লাবের সামাজিক কাজগুলোর মধ্যে প্রধান যে পরিকল্পনা নেয়া হয়েছে আমাদের মসজিদ ও মাদ্রাসা গুলো নিয়ে। জাহিদুল ইসলাম দেশের মানুষের কাছে ভালোবাসা ও সহযোগিতা আশা করছে, আপনাদের সহযোগিতা নিয়ে ইসলামের প্রচার করার লক্ষ্যে কাজ করবে, কুয়াকাটা শুভ সংঘ ক্লাব।

জহির রায়হান কুয়াকাটা প্রতিনিধিঃ

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে