কুয়াকাটায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত,১ গুরুতর-৩

পটুয়াখালীর কুয়াকাটা মহাসড়কে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত,১ গুরুতর-০৩।

বৃহস্পতিবার ১৭ (সেপ্টেম্বর) আনুমানিক সন্ধা ৭ ঘটিকার মহিপুর থানাধীন কুয়াকাটার কচ্ছপখালি নামক স্থানে এই ঘটনা ঘটে ।

আহতরা হলেন, ১) মোহাম্মদ জিয়াউর রহমান (৪৩), পিতা-রাজু মৃধা, গ্রাম- দক্ষিণ আমতলী (খুরিয়ার খেয়াঘাট)( ড্রাইভার),২। মিজান তালুকদার(৪২), পিতা- মোসলেম তালুকদার, গ্রাম- পূর্ব চিলা, ৩। হাফেজ মাহমুদ(৩৫)- পিতা-সেকান্দার গাজী, গ্রাম-কেওয়া বুনিয়া, ৪। সৌরভ মিস্ত্রী(১৪), পিতা- সজল মিস্ত্রি, গ্রাম- চিলা,সর্ব থানা-আমতলী, জেলা- বরগুনা। এবং এদের বিতরে মোহাম্মদ জিয়াউর রহমান(৪৩),মিজান তালুকদার(৪২),হাফেজ মাহমুদ(৩৫) অবস্থা আশঙ্কাজনক।

মহিপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে কুয়াকাটা গামী গোল্ডেন লাইন পরিবহন (যার নম্বর- ঢাকা মেট্রো- ব-১৪-৮৬৭৬) দ্রুতগতিতে ঘটনা তারিখ ও সময় বর্ণিত ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা (কুয়াকাটা থেকে আমতলীগামী) দুইজন আরোহীসহ একটি পালসার মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ফলে গোল্ডেন লাইন পরিবহনের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ১। মোহাম্মদ জিয়াউর রহমান(৪৩),পিতা- রাজু মৃধা, গ্রাম- দক্ষিণ আমতলী (খুরিয়ার খেয়াঘাট)( ড্রাইভার),২। মিজান তালুকদার(৪২), পিতা- মোসলেম তালুকদার, গ্রাম- পূর্ব চিলা,উভয় থানা-আমতলী, জেলা- বরগুনাদ্বয় ছিটকে পাশে থাকা একটি ভ্যানের উপর পড়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। অপরদিকে ভ্যানের উপর থাকা ৩। হাফেজ মাহমুদ(৩৫)- পিতা-সেকান্দার গাজী, গ্রাম-কেওয়া বুনিয়া, ৪। সৌরভ মিস্ত্রী(১৪), পিতা- সজল মিস্ত্রি, গ্রাম- চিলা, থানা- আমতলী, জেলা- বরগুনাদ্বয় ভ্যান থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা তাৎক্ষণিকভাবে আহত চারজনকে কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত মেডিকেল অফিসার তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেন। এবং ৩ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে