আল্লামা শফী সাহেবের মৃত্যুতে “বাংলাদেশ জার্নালিস্ট অনলাইন পত্রিকার” পরিবারের শোক

মোঃ জাহাঙ্গীর আলম পলক,ঢাকা মহানগর প্রতিনিধি:

হেফাজত ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী আর নেই । আজ শুক্রবার সন্ধ্যায় তিনি পুরান ঢাকার গেন্ডারিয়ায় আজগর আলী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। বিষয়টি গনমাধ্যমে নিশ্চিত করেন আল্লামা শাহ আহমদ শফীর ছেলে আনাস মাদানী।

উল্লেখ্য গতকাল বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) মধ্যরাতে তাকে অ্যাম্বুলেন্সে হাটহাজারী মাদ্রাসা থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়। পরে হাসপাতালের ৩য় তলার ইনটেনসিভ কেয়ার ইউনিটের (আইসিইউ) ৮ নম্বর বেডে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য আজ তাকে ঢাকায় আনা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

আল জামেয়াতুল আহলিয়া দারুল উলুম মইনুল ইসলাম মাদ্রাসার (হাটহাজারী মাদ্রাসা নামে পরিচিত) সাবেক মহাপরিচালক আল্লামা আহমেদ শফীর জানাজা হাটহাজারী মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। আগামীকাল শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুর দুইটায় সেখানে তার জানাজা অনুষ্ঠিত হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। তবে হাটহাজারী মাদ্রাসার পর আর কোথাও জানাজা অনুষ্ঠিত হবে কিনা তা এখনো জানা যায়নি।

তাই বিশিষ্ট আলেম, হেফাজত ইসলামের আমির আল্লাম শাহ আহমদ শফী সাহেবের মৃত্যুতে “বাংলাদেশ জার্নালিস্ট অনলাইন পত্রিকার” পরিবারের সকল সদস্যরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

তারা শফী সাহেরের রুহের মাগফিরাতের জন্য দোয়া করে বলেন, আমরা দোয়া করি এই বিশিষ্ট আলেম কে মহান বিধাতা যেনো জান্নাতুল ফিরদাউস নসিব করেন আমিন।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে