মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় গ্রাম পুলিশ হাসপাতালে

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় আব্দুল খালেক হাওলাদার (৬০) নামের এক গ্রাম পুলিশ এখন হাসপাতালে। আহত আব্দুল খালেক উপজেলার দধিভাঙ্গা গ্রামের মৃত আদম আলী চৌকিদারের ছেলে। তিনি ৬ নং টিকিকাটা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে বর্তমানে কর্মরত গ্রাম পুলিশ।
আহত সূত্রে জানাগেছে, তুচ্ছ ঘটনা নিয়ে সম্প্রতি উপজেলার দক্ষিণ গিলাবাদ গ্রামের মৃত সুলতান বেপারীর ছেলে বেল্লাল ও মান্নান গ্রাম পুলিশ আব্দুল খালেক হাওলাদারকে মারধর করে। এ ঘটনায় জিডির সূত্র ধরে কোর্ট তদন্তে আসামিদের বিরুদ্ধে আদালতে মামলা হয়।

মামলায় গত ১৫ সেপ্টেম্বর আসামিদের আদালতে ধার্যকৃত তারিখ ছিল। ধার্যকৃত তারিখে আসামিরা আদালতে হাজির না হলে তাদের নামে ওয়ারেন্ট ইস্যু হয়। ১৬ সেপ্টেম্বর আসামিরা আদালতে হাজির হয়ে জামিন নেয়। জামিন পেয়ে শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে দধিভাঙ্গা বাজারে বসে বেল্লাল, মান্নান ও ছোমেদ এর নেতৃত্বে ৬/৭ জনের একটি দল গ্রাম পুলিশ আব্দুল খালেক হাওলাদারকে এলোপাথাড়ি মারধর করে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহত সূত্র জানিয়েছেন।

আলোকিত মঠবাড়িয়া থেকে সংগৃহীত

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে