গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত 

ফাইল ছবি


গোপালগঞ্জে বাস চাপায় কোলের শিশু সন্তানসহ মা নিহত হয়েছেন। এ ঘটনায় ওই পরিবারের আরো ৩ সদস্য আহত হয়েছেন। গতকাল সেমবার সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার নামক এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন- কাশিয়ানী উপজেলার নিজামাকান্দি ইউনিয়নের ফলসি গ্রামের রফিক কাজীর স্ত্রী মীরা বেগম (৩৫) ও তার ৮ মাস বয়সের শিশুপুত্র নূর মোহাম্মদ কাজী।

কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান জানান, ওই গৃহবধূ কাশিয়ানী উপজেলার তিলছাড়া গ্রামের বাবার বাড়ি থেকে স্বামী রফিক কাজীর ব্যাটারিচালিত ভ্যানে করে পরিবারের সদস্যদের নিয়ে ফলসী গ্রামে শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে মিল্টন বাজারে গোপালগঞ্জ থেকে ছেড়ে যাওয়া কাশিয়ানীর ব্যাসপুরগামী একটি লোকালবাস তাদের ভ্যানকে চাপা দেয়। এতে শিশুপুত্র নূর মোহাম্মদ মায়ের কোল থেকে ছিঠকে রাস্তার ওপর পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মীরা বেগমকে মৃত ঘোষণা করেন।

মীরা বেগমের স্বামী আহত রফিক কাজী (৪০), মেয়ে জামিলা (৩) ও ভাসুরের মেয়ে শোভাকে (৪) গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে