নুরুল হক নুরের পক্ষে আইনি লড়াই করবেন-ড. কামাল 

অনলাইন ডেস্ক,


ডা’ক’সু’র-সদ্য সাবেক ভিপি নূরুল হক নূরকে আইনী সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছেন,গণফোরামের সভাপতি ও বাংলাদেশের সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা জানান। পাশাপাশি নুরুল হক নূর ও তার সহকর্মীদের উপর দায়েরকৃত মামলাকে মিথ্যা আখ্যায়িত করে ও এর তীব্র নিন্দা জানিয়েছেন।

ড. কামাল হোসেন বলেন,, ক্ষমতাশীল দলের একটি বিশেষ অঙ্গসংগঠনের মহিলা কর্মীদের দিয়ে বেশ কয়েকবার মিথ্যা ও নোংরা মামলা দিয়ে নূরকে হয়রানি করা হচ্ছে। অ’তী’তে’ও রা’জ’নৈ’তি’ক নেতৃবৃন্দদের বিরুদ্ধে গরু চুরির মামলা দিয়ে হয়রানি করেছিল,কিন্তু শেষ রক্ষা পায়নি।

তিনি সরকারকে এই নোংরামী রাজনৈতি বন্ধের আহ্বান জানিয়ে তিনি বলেন, ভিপি নূরের বিরুদ্ধে দায়েরকৃত সকল মামলা প্রত্যাহারের দাবী জানান।

এর আগে সোমবার (২১ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী সাধারণ ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন ও ডাকসু ভিপি নূরসহ মোট ‘সাত’ জনকে আসামি করে লালবাগ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ওইদিনই সন্ধ্যায়ই এই মামলার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে নূরসহ ৭ জনকে আটক করে নিয়ে যায় পুলিশ। নানা নাটকীয়তার পর গভীর রাতে মুচলেকা দিয়ে তারা ছাড়া পায়।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে