নীলফামারীতে হুইল চেয়ার,পেয়ে খুশি প্রতিবন্ধী ‘শিশু’ মোহাম্মদ আলী আহসান মুজাহিদ

নুরুজ্জামান সরকার, (নীলফামারী) রংপুর প্রতিনিধি:

নীলফামারীর জলঢাকা উপজেলার,গোলমুন্ডা ইউনিয়ন এর ভাবুনচুর গ্রামের মোহাম্মদ আনোয়ার হোসেনের দ্বিতীয় পুত্র (প্রতিবন্ধী শিশু) মোহাম্মদ আলী আহসান মুজাহিদ (০৬) কে আজ শুক্রবার (২৫-সেপ্টেম্বর) দেশ বাংলার খবর ২৪ (অনলাইন পোর্টাল) এর পক্ষ থেকে একটি হুইল চেয়ার এবং প’রি’বা’রে’র সদস্যদের মাঝে স্তর ও বি’ত”র’ণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, দেশ বাংলার খবর ২৪ এর সম্পাদক ও প্রকাশক মোঃ সাইফুল ইসলাম, নির্বাহী সম্পাদক এইচ এম রনি, দেশ বাংলার খবর ২৪ এর ব্যবস্থাপনা সম্পাদক শ্রী বীরেন্দ্রনাথ রায়, সৈয়দপুর উপজেলা প্রতিনিধি শা’হ’রি’য়া’র আলম , রামনগর ইউনিয়ন প্রতিনিধি আশরাফুল কবীর, স্থানীয় সাংবাদিক প্রতিনিধি ও মানবাধিকারকর্মী মশিউর রহমান সহ স্থানীয় ‘আওয়ামী লীগ যুবলীগ’ কর্মী।

আরো পড়ুন,জলবায়ু অভিবাসী দরিদ্র প্রবীণ বস্তীবাসি ও বাংলাদেশে কোভিড-১৯ প্রভাব

শিশু আলী আহসান মুজাহিদ এর হুইল চেয়ারের আবেদনটি দেশ বাংলার খবর ২৪ এর সম্পাদক ও প্রকাশক মোঃ সাইফুল ইসলাম এর নজরে এলে শিশু আলী আহসান মুজাহিদ কে হুইল চেয়ার দেওয়ার সিদ্ধান্ত নেন ।

আরো পড়ুন,সাংবাদিকদের মূর্খ বলে কটুক্তি মেডিকেল অফিসারের; বিচারের দাবী সাংবাদিক সমাজের

মুজিব বর্ষ উপলক্ষে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার একটি বানি ছিল থেকে একটি করে ভালো কাজ করার। সেহেতু ভালো কাজে অংশগ্রহণ করার জন্য দেশ বাংলার খবর ২৪ পক্ষ থেকে সুগন্ধি মোহাম্মদ আলী আহসান মুজাহিদ কে একটি হুইল চেয়ার ও পরিবারের সদস্যদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে