সুজানগরে নিজ উদ্যোগে রাস্তা সংস্কার

রাসেল মাহমুদ, সুজানগর (পাবনা) প্রতিনিধিঃ

মানুষের ভোগান্তি কমাতে ভাঙা রাস্তা নিজ উদ্যোগে মেরামত করলেন হাটখালী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মো. ফজলুল হক।

পাবনা সুজানগর হাটখালী ইউনিয়নের সৈয়দপুর থেকে নরুদ্দিনপুর পর্যন্ত সড়কটি বেহাল দশা। বৃষ্টিতে রাস্তার বিভিন্ন স্থানে গর্তে জমে থাকে পানি। এতে করে রাস্তাটি ঝুঁকিপূর্ণ হয়ে পড়ে। তাই রাস্তাটি সংস্কারের উদ্যোগ নেন মো. ফজলুল হক।

সৈয়দপুর গ্রামের শামসুল হক মুন্সি বলেন, দীর্ঘদিন রাস্তাটি মেরামত না করায় রাস্তাটির বর্তমান বেহাল দশা। বিভিন্ন স্থানে ভেঙে যাওয়ায় চলাচলে দুর্ভোগ হয়। ফজুল হক নিজ উদ্যোগে রাস্তাটি সংস্কার করায় তাকে ধন্যবাদ জানাই। সরকারের কাছে আমাদের দাবি এই রাস্তাটা যেনো দ্রুত পাকা করে দেয়।

স্থানীয় আলামিন হোসাইন বলেন, ‘এ রাস্তা দিয়ে প্রতিনিয়ত শতশত মানুষ চলাচল করে। নিয়মিত অটো, ভ্যান ও করিমন গাড়ি চলে।
রাস্তাটি দীর্ঘদিন সংস্কারের অভাবে পরে থাকলেও সড়ক ও জনপথ বিভাগের কেউ খবরও নেয়নি। ফজলুল হক মানুষের ভোগান্তির কথা ভেবে এগিয়ে এসেছেন। তার উদ্যোগকে আমরা ধন্যবাদ জানাই।

হাটখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী মো. ফজলুল হক বলেন, বর্তমানে রাস্তাটির বেহাল দশা। রাস্তাটি চলাচলের অযোগ্য হয়ে পড়ায় মানুষের ভোগান্তি বেড়েছে। প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা।
রাস্তাটি চলাচলের অনুপযোগী হলে আমি নিজ উদ্যোগে সৈয়দপুর বাজার হতে নরুদ্দিনপুর পর্যন্ত দেড় কিলোমিটার রাস্তা সংস্কার করি।
হাটখালী ইউনিয়নের জনগণের দোয়ায় যদি তিনি চেয়ারম্যান নির্বাচিত হন, তাহলে ইউনিয়নের কাঁচা রাস্তা পাঁকা করাসহ নষ্ট হয়ে যাওয়া রাস্তা দ্রুত মেরামত করবেন বলে জানান।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে