ফুলবাড়ীতে রবিদাস সম্প্রদায়ের গৃহবধুকে ধর্ষনের অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধি


কুড়িগ্রামের ফুলবাড়ীতে রবিদাস সম্প্রদায়ের এক গৃহবধুকে কাজের কথা বলে নির্জন এক বাড়ীতে ডেকে নিয়ে জোরপুর্বক ধর্ষনের অভিযোগ উঠেছে প্রতিবেশী যুবকের বিরুদ্ধে।

মঙ্গলবার ধর্ষনের শিকার ওই গৃহবধুকে উদ্ধার করে পুলিশ। বুধবার সকালে তার ডাক্তারী পরীক্ষার জন্য আদালতের মাধ্যমে কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


মামলাসুত্রে জানা গেছে ,উপজেলার কুটিচন্দ্রখানা গ্রামের মৃত মহুবর রহমানের ছেলে জাফর আলীর কু-নজর পড়ে প্রতিবেশী ওই গৃহবধুর উপর। গত ০৪ অক্টোবর বিকালে লোকজন না থাকার সুবাদে জাফর ওই গৃহবধুকে কাজ করার অজুহাতে নিজ বাড়ীতে ডেকে নেয়। বাড়ীতে কাজ করার এক পর্যায়ে সে তাকে জাপটে ধরে ঘরের ভিতর নিয়ে গিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপুর্বক ধর্ষন করে। সে সময় গৃহবধুর আত্ম-চিৎকারে আশপাশের লোকজন দৌড়ে এসে ধর্ষক জাফরকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলে। ধর্ষক জাফর প্রভাবশালী হওয়ায় গ্রাম্য সালিশে আপোষ-মিমাংসার নামে কালক্ষেপন করতে থাকে। কিন্তু নিষ্পত্তি না হওয়ায় মঙ্গলবার ওই গৃহবধু ফুলবাড়ী থানায় এসে নিজে বাদী হয়ে ধর্ষনের অভিযোগে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় জানান, গৃহবধু ধর্ষনের অভিযোগে থানায় একটি নারী-শিশু নির্যাতন আইনে মামলা দায়ের হয়েছে। বুধবার ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে