ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে কাকচিড়া সাংগঠনিক থানা ছাত্রলীগের মানববন্ধন ও আলোক প্রজ্জ্বলন।

নিজস্ব প্রতিবেদকঃ

ছবিঃ মানববন্ধন

ধর্ষণ ও নিপীড়নের বিরুদ্ধে রাজধানীসহ দেশজুড়ে প্রতিবাদ বিক্ষোভ কর্মসূচি চলছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও এ আন্দোলনের রেশ দেখা যাচ্ছে। ধর্ষণ-নিপীড়নের ঘটনায় জড়িত সকল আসামি ও পৃষ্ঠপোষকদের অনতিবিলম্বে গ্রেফতার, ধর্ষকদের ফাঁসির দাবি ও নারীর প্রতি সহিংসতার স্থায়ী অবসানের দাবিতে কাকচিড়া সাংগঠনিক থানা ছাত্রলীগ আজ রোববার (১১ অক্টোবর ) বিকেলে কাকচিড়া বাজারে এক মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও আলোক প্রজ্জ্বলন করেছে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, কাকচিড়া সাংগঠনিক থানা ছাত্রলীগের সভাপতি, মোঃ নজরুল ইসলাম (তুহিন পহলান) সাধারণ সম্পাদক মোঃশামিম আহাদ মিঠু এবং সহ-সভাপতি রাহাত বিশ্বাসসহ সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা।

এসময় বক্তব্য রাখেন কাকচিড়া সাংগঠনিক থানা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম তুহিন পহলান। তিনি বলেন, সাম্প্রতিক সময়ে দেশে নারী ও শিশু ধর্ষণের মত ন্যাক্কারজনক ঘটনা ঘটে চলেছে। দেশের আইন শৃঙ্খলা বাহিনী প্রত্যেকটি অপরাধের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করে চলেছে। কিন্তু একটি বিষয় লক্ষনীয় যে, ধর্ষণের মত ঘটনায় জড়িত যারা তারা কারা? কাদের ইন্ধনে হঠাৎ করে এই ধর্ষণ অপরাধ বেড়ে গেল। কাদের মদদে সারাদেশে এই অপকর্ম চলছে। সরকারকে বেকায়দায় ফেলার জন্য, সরকারের ভাবমূর্তিকে জনগণের কাছে প্রশ্নবিদ্ধ করে তোলার জন্য কারা এই অস্থিরতা সৃষ্টি করছে। দিন যতই যাচ্ছে তা স্পষ্ট হয়ে উঠছে।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে