ফুলবাড়ী সীমান্তে ফেন্সিডিল ও স্কার্পসহ মাদক ব্যবসায়ী আটক

কুড়িগ্রাম প্রতিনিধি:


কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে প্রশাসন মাদক বিরোধী যৌথ অভিযান চালিয়ে বিপুল পরিমান ফেন্সিডিল, স্কার্প ও গাজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বৃহস্পতিবার সকালে আটক মাদক ব্যবসায়ীকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।
বুধবার বিকাল সাড়ে ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উত্তর কুটিচন্দ্রখানা সীমান্তে আন্তজার্তিক মেইন পিলার নং ৯৪২ এর পাশে মাদক ব্যবসায়ী মিন্টু মিয়ার বর্গাকৃত একটি কলা খেতে অভিযান পরিচালিত হয়। এ সময় কলা বাগানে ঘন্টা ব্যাপী অভিযান পরিচালনা করে বিভিন্ন কলা গাছের নীচে পুতে রাখা অবস্থায় আনুমানিক দুই লক্ষ টাকার ৪৯ বোতল ফেন্সিডিল, ১৬৩ বোতল স্কার্প ও ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে মিন্টুকে আটক করে যৌথ বাহিনীর একটি দল। মিন্টু মিয়া ওই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। তিনি দীঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে যুক্ত আছে বলে জানা গেছে।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমানের নের্তৃত্বে এ মাদক বিরোধী অভিযান সমাপ্ত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায়, কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ইনস্পেক্টর আব্দুর রহমান, সাব-ইনস্পেক্টর জান্নাতুল ফেরদৌস ও ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধীন শিমুলবাড়ী বিওপি’র হাবিলদার আমির আলী।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে