পাথরঘাটায় নিজ মেয়েকে হত্যার চেষ্টাকালে’,প্রতিবাদ করায় প্রতিবেশী বাপ ছেলেকে কুপিয়ে জখম।

ছবিঃ বিডি জার্নালিস্ট

বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়ায় নিজ শিশু কন্যাকে হত্যার চেষ্টাকালে বাধা দেওয়ায় প্রতিবেশী বাপ ছেলেকে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে।

আজ রোববার (১৭ অক্টোবর সকাল) আনুমানিক সকাল ১০ টায় উপজেলার কাকচিড়া ইউনিয়নে নিজ শিশু কন্যা রিচিকে ঘরে ব্যবহৃত দাও দ্বারা কুপিয়ে জখম করে, তার বাবা মোহাম্মাদ সোবাহান (৬০) নামে এবং তিনি অই শিশুকে গলা কেটে হত্যা চেষ্টাকালে । এসময় প্রতিবেশী মোঃ সাত্তার (৭০) এবং তার ছেলে নান্না খান (৪০) বাধা প্রদান করলে,বাপ ছেলেকে দাও দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে।

জখম কৃতদের-দ্রুত পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের অবস্থা বেশি গুরুতর হওয়ায় তাদেরকে বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতলে এম্বুলেন্স যোগে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে কাকচিড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন পল্টু জানান, অভিযুক্ত সোবাহান ( ৬০) এর কন্যা শিশু রিচির অবস্থা গুরুতর তাকে উন্নত চিকিৎসার জন্য তার নিজ খরচে চিকিৎসা করার ব্যবস্থা চলছে।

পাথরঘাটা থানার (ওসি) ইনচার্জ শাহাবুদ্দিনের নিকট এখবর পৌঁছালে তাৎক্ষণিক তিনি নিজে উক্ত থানার কিছু পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, সোবাহান প্রায়ই তার শিশু কন্যা রিচির উপর এরকম নির্যাতন করে আসছিল। এবং সে তার স্ত্রীর উপর এরকম পাশবিক নির্যাতন করে বলে তার স্ত্রী সংসার ফেলে মানুষের বাড়ি আয়ার কাজ করে কোন প্রকার বেঁচে আছেন।

পাথরঘাটা থানার কর্মকর্তা (ওসি) মোঃ শাহাব উদ্দিন বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক ও হৃদয় বিদারক অভিযুক্ত সোবাহানকে গ্রেফতার করে থানা হাজতে নেওয়া হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে