কোভিড-১৯ প্রতিরোধে কুয়াকাটা প্রেসক্লাবে সাংবাদিকদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ।

জহির রায়হান,কুয়াকাটা প্রতিনিধিঃ

করোনাভাইরাস প্রতিরোধে কুয়াকাটা প্রেসক্লাবে সাংবাদিকদের মাঝে করোনা প্রতিরোধে পিপিই ও মাস্কসহ অনন্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৭ জুলাই) বেলা ১১টায় কুয়াকাটা প্রেসক্লাব মিলনায়তনে মেজর (অব:) অধ্যাপক ডা: ওহাব মিনারের সহায়তায় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশলী সাংবাদিক নেতা মো: কামাল হোসেন।

এ সময় তিনি বলেন, সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাদের নিরলস চেষ্টার কারণে মানুষ ঘরে বসে পটুয়াখালী, সাগর কন্যা কুয়াকাটার সঠিক খবরগুলো পাচ্ছে।

এবং কুয়াকাটা প্রেসক্লাব সভাপতি নাসির উদ্দিন বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পটুয়াখালীর দুমকি থেকে আসা দুমকি প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল সাগরকন্যার নির্বাহী সম্পাদক মো: মজিবর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মৃধা, দুমকি যুগান্তর প্রতিনিধি সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য আরিফ হোসেন এবং কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি এ.এম. মিজানুর রহমান বুলেট, সাধারণ সম্পাদক কাজী সাঈদ, সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব কুদ্দুস মাহমুদ, সাবেক সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমান ও আনোয়ার হোসেন আনু, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম বেলাল, সাংবাদিক খান এ রাজ্জাক, প্রভাষক সাইদুর রহমান সাইদ, এম.এ. মান্নান চৌধুরী ও অনন্ত কুমার মুখার্জী প্রমুখ।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে