বার্সেলোনা: নেইমারের বিরুদ্ধে আইনি লড়াইয়ে নামার প্রস্তুতি নিচ্ছে

নেইমারের বিরুদ্ধে আইনি লড়াইয়ে নামার প্রস্তুতি নিচ্ছে বার্সেলোনা। তবে কারণটা রীতিমতো বিস্ময়কর। কাতালান জায়ান্টদের দাবি, ক্যাম্প ন্যূ-তে থাকতে তাকে পাওনার চেয়েও বেশি টাকা দেওয়া হয়েছিল। হিসাবের ভুলে নেইমারকে নাকি প্রায় ১০ মিলিয়ন ইউরো বেশি বেতন দিয়েছে বার্সা। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় একশ কোটি টাকা।


২০১৫ সালের আর্থিক নথি পর্যালোচনা করে এই তথ্য পাওয়া গেছে। সেই অতিরিক্ত অর্থ এবার নেইমারের কাছে ফেরত পেতে চায় বার্সেলোনা। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘এল মুন্দো’-এর রিপোর্ট অনুযায়ী, স্পেনের একটি ট্যাক্স এজেন্সি এই তথ্য খুঁজে বের করেছে। তাদের মতে, নেইমারের কর দেওয়ার সময় সঠিক হিসেব অনুযায়ী অর্থ কর্তন করেনি বার্সা।

এর আগে গত সেপ্টেম্বরে প্রকাশিত এক হিসেব অনুযায়ী, বকেয়া কর বাবদ পিএসজি তারকার কাছে ৩ কোটি ৪৬ লাখ ইউরো পাওনা রয়েছে দেশটির কর কর্তৃপক্ষের। 

এদিকে, আরেক স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, এরইমধ্যে বাড়তি বেতনের অর্থ ফেরত পেতে মামলা করেছে বার্সা। তবে ট্যাক্স এজেন্সি জানায়, এই পরিস্থিতি সামাল না দেওয়া যায় তাহলে ওই বাড়তি বেতন অর্থাৎ ১০ মিলিয়ন ইউরো ক্লাবের পক্ষ থেকে নেইমারকে ‘দান’ করা হয়েছে বলে ধরা হবে।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে