মাদক চোরাকারবারী আটক

kurigram

কুড়িগ্রাম প্রতিনিধিঃ ২২.০৬.২০২০


কুড়িগ্রামের ফুলবাড়ীতে পুিলশ পৃথক পৃথক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৭ বোতল ফেন্সিডিল ও ৩৫ কেজি ৫শ গ্রাম গাঁজাসহ ছয় মাদক চোরাকারবারীকে আটক করা হয়েছে। আটক চোরাকারবারীদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে বুধবার কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

আটক চোরাকারবারীরা হলেন, উপজেলার চন্দ্রখানা গ্রামের মৃত আজগার আলীর ছেলে আব্দুল কাদের (৩০), কুড়িগ্রাম সদর উপজেলার মুক্তরাম ত্রিমোহনী এলাকার রহীম মিয়ার ছেলে শহিউজ্জামান শাহীন ওরফে শাহিন আলী ওরফে মার্ডার শাহিন (৩৫), উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের কৃষ্ণনন্দ বকসী গ্রামের রফিকুল ইসলামের ছেলে হামিদুল ইসলাম (২৯) একই গ্রামের শাহজান আলীর ছেলে মোহাম্মদ আলী (২২) ও নাটোর জেলার সিংরা সদর থানার মৃত লুৎফর রহমানের ছেলে আসাদুজ্জামান (৩৬) একই এলাকার আবু বক্করের ছেলে রবিউল ইসলাম (২০)।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে ফুলবাড়ী থানা ওসি রাজীব কুমার রায়ের নের্তৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চন্দ্রখানা মাদক চোরাকারবারী আব্দুল কাদেরের বাড়ীতে অভিযান চালিয়ে ২৭ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক চোরাকারবারীকে আটক করা। অপর দিকে বুধবার সকালে উপজেলার শেখ হাসিনা ধরলা সেতুর চেক পোষ্টে একটি মাছের পোনা বহনকারী একটি পিকাপ তল্লাশী করে ২৭ কেজি ৫শ গ্রাম গাঁজাসহ দুই মাদক চোরাকারবারীকে আটক করা হয়। অন্য দিকে একই স্থানে যাত্রীবাহী একটি সিএনজি তল্লাশী করে ৮ কেজি গাঁজাসহ আরও দুই মাদক চোরাকারবারীকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান আটক চোরাকারবারীদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা দায়ের করে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

মতামত দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে